চাঁদপুর, বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ৪ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা আটক
২২ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার চরমুকুন্দি গ্রামে কিশোরী (১১)কে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে আটক করা হয়েছে। তাকে আদালতে হাজির করলে আদালত গাজীপুরস্থ কিশোর সংশোধনাগারে প্রেরণ করেছে।



কিশোরী মেয়েটির বাড়ি মতলব পৌর এলাকায়। সে স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানে ষষ্ঠ শ্রেণিতে পড়ে। অভিযুক্ত কিশোরের বাড়ি মতলব পৌরসভার চরমুকুন্দি গ্রামে। সে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে। কিশোর ও কিশোরী সম্পর্কে মামা-ভাগি্ন।



পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই কিশোরী গত রোববার তার নানার বাড়িতে বেড়াতে যায়। ওই দিন সন্ধ্যায় কিশোর সাবি্বর কিশোরীকে ফুসলিয়ে নানার বাড়ির দু'টি বসতঘরের মাঝখানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই কিশোর দৌড়ে পালিয়ে যায়।



কিশোরীর স্বজনরা প্রথমে বিষয়টি গোপন রাখার চেষ্টা করে। স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেও সমঝোতায় পৌঁছাতে পারেনি। পরে মঙ্গলবার রাতে কিশোরীর মা বাদী হয়ে ওই কিশোরকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন।



কিশোরীর মা বলেন, অভিযুক্ত সাবি্বর এলাকায় বখাটে হিসেবে পরিচিত। সে আমার মেয়ের ইজ্জত নষ্ট করেছে। এ জন্য থানায় ছেলেটির বিরুদ্ধে মামলা করেছি। তার কঠোর শাস্তি হওয়া দরকার।



মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, মঙ্গলবার রাত ১০টায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ওই কিশোরকে আটক করা হয়। বুধবার সকালে চাঁদপুর বিচারিক হাকিমের আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত কিশোরকে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন।



এছাড়া কিশোরীকে চাঁদপুর সদর হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। সেখানে পরীক্ষা শেষে তাকেও জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশম-লী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬১১৩৯১
পুরোন সংখ্যা