চাঁদপুর, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ৩ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
প্রকাশিত প্রতিবাদের প্রতিবাদ
২১ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ১৯ অক্টোবর সোমবার দৈনিক চাঁদপুর কণ্ঠের শেষ পৃষ্ঠায় প্রকাশিত সংবাদের প্রতিবাদটি বাংলাদেশ জুয়েলার্স সমিতি চাঁদপুর জেলা শাখার দৃষ্টিগোচর হয়েছে। তারা প্রতিবাদ বিজ্ঞপ্তির প্রতিবাদ জানিয়েছেন। তারা দাবি করেন, স্বর্ণ ব্যবসায়ী শেখ জুয়েলার্সের মালিক শেখ মোঃ বিল্লাল চাঁদপুরের ঐতিহ্যবাহী স্বর্ণ ব্যবসায়ী সমিতির বিরুদ্ধে একের পর এক অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। প্রকৃত ব্যবসায়ীদের বিভিন্নভাবে হয়রানি, হুমকি-ধমকির বিষয়টি তার এককভাবে এবং মনগড়া বানানো। তিনি আমাদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন এবং চাঁদপুরের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। মূলত শেখ মোঃ বিল্লাল গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে লিপ্ত রয়েছেন। একটি সংগঠন চালাতে হলে গঠনতন্ত্র লাগে। তিনি যেনো কিছুই তোয়াক্কা করেন না। নিজের হীনস্বার্থে আবোলতাবোল বলে যাচ্ছেন এবং বিভিন্ন পত্রিকায় তিনি মিথ্যা ও অসত্য তথ্য পরিবেশন করছেন। একটি চলমান কমিটিকে মেয়াদোত্তীর্ণ বলে কী বোঝাতে চাচ্ছেন তিনি তা নিজেই বোঝেন না। তার এমন কার্যকলাপের প্রতিকার চেয়ে সমিতির পক্ষ থেকে প্রশাসনসহ আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে লিখিতভাবে প্রতিকার চেয়ে আসছি। তার সংগঠনবিরোধী এহেন কার্যকলাপ আমাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। তিনি যেভাবে নিয়ম ভঙ্গ করে চলেছেন, তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করে সকল ব্যবসায়ীর বক্তব্য নিলেই বোঝা যাবে তার ঔদ্ধত্য কতটুকু। তাই শেখ মোঃ বিল্লালের বক্তব্যে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।



-বাংলাদেশ জুয়েলার্স সমিতি, চাঁদপুর জেলা শাখা।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশমণ্ডলী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৭৯৩২৫
পুরোন সংখ্যা