চাঁদপুর, বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭, ৬ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। তাহাদের আবরণ হইবে সূক্ষ্ম সবুজ রেশম ও স্থুল রেশম, তাহারা অলংকৃত হইবে রৌপ্য নির্মিত কংকনে, আর তাহাদের প্রতিপালক তাহাদিগকে পান করাইবেন বিশুদ্ধ পানীয়।


২২। অবশ্য, ইহাই তোমাদের পুরস্কার এবং তোমাদের কর্মপ্রচেষ্টা স্বীকৃত।


 


ভয়কে যারা মানে তারাই জাগিয়ে রাখে ভয়।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


যে ব্যক্তি নীরবতা অবলম্বন করেছে সে মুক্তি লাভ করেছে।


 


ফটো গ্যালারি
মতলবে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন
রেদওয়ান আহমেদ জাকির
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা সদর বাজারে সিঙ্গাপুর প্লাজার ৩য় তলায় গতকাল ২৩ সেপ্টেম্বর সকালে ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন করা হয়।



উদ্বোধনী অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের মতলব এজেন্ট ব্যাংকিংয়ের স্বত্বাধিকারী মোঃ আলফে শাহাদাত শান্তের সভাপতিত্বে ও রিলেশানশীপ ম্যানেজার মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্র্যাক ব্যাংক চাঁদপুর জেলা শাখার ব্রাঞ্চ ম্যানেজার মোঃ ফারুক হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসএমই চাঁদপুর এরিয়ার টেরিটরি ম্যানেজার মোঃ মনির হোসেন, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোঃ রেজাউল করিম, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন সরকার।



আরো বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, মতলব ইউনিটের রিলেশানশীপ অফিসার মোঃ ইলিয়াছ হোসেন, রেমিটেন্স অফিসার মোঃ রায়হান উদ্দিন, রিলেশানশীপ অফিসার মোঃ ফাহাদ খান, মতলব বাজার সমিতির সদস্য সিরাজ মিয়াজী প্রমুখ।



সবশেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন মতলব হাইস্কুল মসজিদের মোয়াজ্জিন মোঃ বিল্লাল হোসেন। অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের মতলব এজেন্ট ব্যাংকিংয়ের কর্মকর্তা, কর্মচারী ও মতলব বাজারের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯৯২০৩
পুরোন সংখ্যা