চাঁদপুর, শুক্রবার ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
আল-ইখলাস বন্ধু সমাজকল্যাণ সংগঠনের মাস্ক বিতরণ
মুহাম্মদ আরিফ বিল্লাহ
০৭ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সে জীবনের কথা চিন্তা করে একটি স্বেচ্ছাসেবী সংগঠন মানুষের পাশে দাঁড়িয়েছে। মানুষকে সুস্থ ও নিরাপদ রাখতে ব্যতিক্রমী কাজ করছে মতলব দক্ষিণ উপজেলার সেবাদানকারী সংগঠন 'আল-ইখলাস বন্ধু সমাজকল্যাণ সংগঠন'।



সমাজসেবার পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সবাইকে রক্ষা এবং তাদের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর বাজারে মাস্ক বিতরণ করেছে সংগঠনটি। গত ৪ আগস্ট দুপুরে উপজেলার নারায়ণপুর বাজারে আসা শিশু থেকে শুরু করে বৃদ্ধ নারী ও পুরুষ যাদের মুখে মাস্ক নেই তাদের মুখে মাস্ক পরিয়ে দেয়া হয়। মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মাস্ক পরিয়ে দেন।



ওসি স্বপন কুমার আইচ সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাধ্যতামূলক মাস্ক পরে বাসা-বাড়ি থেকে বের হওয়ার পরামর্শ দেন। তিনি আরো বলেন, নিজে সতর্ক থাকবেন, সুস্থ থাকবেন এবং পরিবার পরিজনকে সুস্থ রাখবেন।



মাস্ক বিতরণকালে সংগঠনের সভাপতি কামরুল হাওলাদার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন ফকির, সহ-সভাপতি মাসুদ প্রধান, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোজাম্মেল প্রধান হাসিব, কোষাধ্যক্ষ মাহবুব খন্দকারসহ বাজারের ব্যবসায়ী ও সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৪২৭২৮
পুরোন সংখ্যা