চাঁদপুর, বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৩-সূরা মুয্যাম্মিল


২০ আয়াত, ২ রুকু, মক্কী


 


১৫। আমি তোমাদের নিকট পাঠাইয়াছি এক রাসূল তোমাদের জন্য স্বাক্ষীস্বরূপ যেমন রাসূল পাঠাইয়াছিলাম ফির'আওনের নিকট,


১৬। কিন্তু ফির'আওন সেই রাসূলকে অমান্য করিয়াছিল, ফলে আমি তাহাকে কঠিন শাস্তি দিয়াছিলাম।


 


 


 


 


 


assets/data_files/web

নিরাপদ দূরত্ব হতে সাহসী হওয়া সহজ। -ঈশপ।


 


 


 


 


 


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।


 


 


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে নববধূর আত্মহত্যা
রেদওয়ান আহমেদ জাকির
০৯ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণের সীমা আক্তার (১৯) নামে এক নববধূ বাপের বাড়িতে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপাদী দক্ষিণ ইউনিয়নের পূর্ব ধলাইতলী গ্রামে ৮ জুলাই বুধবার বেলা আনুমানিক সাড়ে ১২টায়। এ সময় নববধূর মাতা শাহানাজ বেগম বাড়িতে ছিলেন না। পিতা মোঃ মোস্তফা মিয়া প্রবাসে থাকেন।



পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, সীমা আক্তারকে কিছুদিন পূর্বে একই উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের নওগাঁও গ্রামের আক্তার হোসেনের নিকট পাত্রস্থ করা হয়। তবে উভয়ের মধ্যে ভালোবাসার সম্পর্ক ছিলো। স্বামী আক্তার হোসেন স্থানীয় একটি মসজিদে ইমামতি করেন। ওইদিন সীমা আক্তার তার স্বামী মোঃ আক্তার হোসেন ও অপরিচিত ১ যুবকসহ তাদের বাড়িতে আসে। এর কিছুক্ষণ পর বসতঘরের বারান্দায় সীমা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে পারিবারিক সূত্রে জানা যায়।



'কেনো সীমা আক্তার আত্মহত্যা করেছে' এ ব্যাপারে জানতে চাইলে তার মাতা শাহানাজ বেগম জানান, তাদের ভালোবাসার বিয়ে হলেও বিয়ের পর থেকেই তার স্বামী যৌতুকের জন্যে বিভিন্ন সময়ে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। আর এই ঘটনার জের ধরেই আমার মেয়ে সীমা আক্তারকে ফুসলিয়ে আমাদের বাড়িতে এনে আত্মহত্যা করতে বাধ্য করে।



উপাদী দক্ষিণ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সোহেল হোসেন রিয়াদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। তবে এ আত্মহত্যার পেছনে রহস্য রয়েছে। উভয়ের মধ্যে প্রেম-ভালোবাসার বিয়ে হয়েছে। যৌতুকের জন্য এ ঘটনাটি ঘটেছে বলে বাড়ির লোকজন জানান।



এ খবর পেয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। তিনি জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করা হবে।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২১০০২৮
পুরোন সংখ্যা