চাঁদপুর, বুধবার ৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


হাজীগঞ্জে কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান
পাপ্পু মাহমুদ
০৮ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলার কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। পারিবারিক পুষ্টি চাহিদা মিটানোর লক্ষ্যে প্রতি ইঞ্চি জমি পতিত রাখা যাবে না প্রধানমন্ত্রীর এ নির্দেশনাকে সামনে রেখে সবজি প্রণোদনা কর্মসূচি ২০২০-২১-এর আওয়াতায় উপজেলার ২৮৮জন কৃষকের মাঝে বিনামূল্যে সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।



সোমবার উপজেলা চত্বরে ২৮৮জন কৃষকদের মাঝে পালংশাক, বরবটি, লালশাক, পুঁইশাক, ডাটাশাক ও বেগুন সহ মোট ১৬ প্রকার সবজি বীজ প্রদান করা হয়। এ ছাড়াও প্রত্যেক কৃষকের বিকাশ নাম্বরে সার বাবদ ৪৩৫টাকা, বেড়া বাবদ ১ হাজার টাকা, পরিচর্যা বাবদ ৫শ' টাকাসহ মোট ১৯৩৫ টাকা ও একটি করে সাইনবোর্ড প্রদান করা হয়।



সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠান টেলি কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ৃয়া।



সবজি বীজ ও অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মাজেদুর রহমান। উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আজাদ হোসেন ও উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা কাজী মনজুরুল আলম।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৯২০২০৫
পুরোন সংখ্যা