চাঁদপুর, বুধবার ৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


চাঁদপুর সদর মডেল থানায় ইন্সপেক্টর আব্দুর রবের পুনরায় যোগদান
গোলাম মোস্তফা
০৮ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর মডেল থানায় পুনরায় মোঃ আব্দুর রব ইন্সপেক্টর (ইন্টেলিজেন্স) পদে যোগদান করেছেন। তিনি গত ২ জুলাই এ পদে যোগদান করেন। এই থানায় ইন্সপেক্টর (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) হিসেবে আঃ রব এর আগে কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি চাঁদপুর ডিস্ট্রিক্ট স্পেশাল ব্রাঞ্চে ইন্টেলেজেন্ট অফিসার-৩ হিসেবে বদলি হন।



উল্লেখ্য ইন্সপেক্টর আঃ রব ২০০৮ সালে পুলিশে সাব-ইন্সপেক্টর পদে চাঁদপুর জেলায় কর্মজীবন শুরু করে ২০১৩ সালের জানুয়ারি পর্যন্ত কাজ করেন। পরবতীতে কুমিল্লা সদর দক্ষিণে ডিআইও-৩ পদে বদলি হয়ে ৪ বছর সেখানে অর্থাৎ ২০১৭ সাল পর্যন্ত ছিলেন।



তিনি নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার সম্ভান্ত্র এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৭২ সালের ১ জানুয়ারি তিনি জন্মগ্রহণ করেন। তাঁর বাবা আব্দুল হাসেম একজন ব্যবসায়ী এবং মাতা মৃত ফাতেমা বেগম ছিলেন গৃহিণী। ৬ ভাই-বোনের মধ্যে তিনি ২য়। তিনি ১৯৮৭ সালে কবিরহাট উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগে মাধ্যমিক পাস করেন। ১৯৮৭ সালে কবিরহাট সরকারি কলেজ থেকে মানবিক বিভাগে উচ্চ মাধ্যমিক শেষ করে ১৯৯২ সালে চৌমুহনী সরকারি এসএ কলেজ থেকে ডিগ্রি কোর্স সম্পন্ন করেন। ২০০১ সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে ১ ছেলে ১ মেয়ের জনক। বড় মেয়ে ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষার্থী। ছেলে মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ ঢাকায় অষ্টম শ্রেণীতে অধ্যয়নরত। চাঁদপুর মডেল থানায় পুনরায় যোগদান করে ইন্সপেক্টর মোঃ আব্দুর রব পূর্বের ন্যায় সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছেন।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৯০৫৮৬৬
পুরোন সংখ্যা