চাঁদপুর, সোমবার ৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


১৫। তোমরা কি লক্ষ্য কর নাই আল্লাহ কিভাবে সৃষ্টি করিয়াছেন সপ্তস্তরে বিন্যস্ত আকাশম-লী?


১৬। এবং সেথায় চন্দ্রকে স্থাপন করিয়াছেন আলোরূপে ও সূর্যকে স্থাপন করিয়াছেন প্রদীপরূপে;


 


মহৎ মানুষেরা বিধাতার কল্পনার চমৎকার ফসল।


-পি জে বেইলি।


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের ইয়ার লঞ্চিং সভা ও কলার হস্তান্তর
সংবাদ বিজ্ঞপ্তি
০৬ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ৩ জুলাই শুক্রবার বিকেল ৪টায় রোটারী সেন্টারে চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের ২০২০-২১ রোটারী বর্ষের ইয়ার লঞ্চিং সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ২০১৯-২০ রোটারী বর্ষের সভাপতি রোঃ রাজিব দাসের সভাপ্রধানে পবিত্র কোরআন তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে সভার শুভারম্ভ হয়। সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন ও প্রত্যয় পাঠের পর সদ্যবিদায়ী সভাপতি রোঃ রাজিব দাস কলার ও পিন পরিয়ে ২০২০-২১ রোটারী বর্ষের সভাপতি রোঃ জয় ঘোষের কাছে দায়িত্ব হস্তান্তর এবং সদ্যবিদায়ী সচিব রোঃ শামীম আহমেদ খাঁন ২০২০-২১ রোটারী বর্ষের সচিব রোঃ মিঠুন চন্দ্র ত্রিপুরার কাছে কলার ও ক্লাবের গুরুত্বপূর্ণ কাগজপত্র হস্তান্তর করেন।



এরপর নতুন সভাপতি বোর্ডের সকল সদস্যক পরিচয় করিয়ে দেন। সভায় রোটার‌্যাক্ট প্রত্যয় পাঠ এবং ক্লাব পিন পরিয়ে তিনজন প্রস্তাবিত সদস্যকে ক্লাবের সদস্যপদ প্রদান করা হয়। ২০২০-২১ বর্ষের সভাপতি রোঃ জয় ঘোষ সকল ডিরেক্টরকে তাদের আগামী একবছরের কার্যক্রম পরিচালনা এবং ডকুমেন্টস সংরক্ষণ করার জন্য ডকুমেন্টস ফাইল তুলে দেন। তিনি সকল ডিরেক্টর এবং সদস্যদের কাছে আগামী এক বছর ক্লাব পরিচালনায় তাদের সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করেন।



রোঃ রাজিব দাস ২০১৯-২০ রোটারী বর্ষে ক্লাব সদস্যদের সহায়তার শুভেচ্ছা স্বরূপ ক্লাব সদস্যদের মাঝে টোকেন অব লাভ প্রদান করেন। এরপর অনলাইন কুইজ প্রতিযোগিতার চেয়ারম্যান অতীত সভাপতি রোঃ জিএম মনসুর আহমেদের নেতৃত্বে বিজয়ী ৪ জনের মাঝে উপহার তুলে দেয়া হয়। ক্লাব সদস্যদের মাঝে অনুষ্ঠিত এই অনলাইন কুইজে প্রথম হন রোঃ তানভীর, যৌথভাবে ২য় হোন রোঃ সজিব দাস ও রোঃ বুশরা বিনতে সাঈদ এবং ৩য় স্থান অধিকার করেন রোঃ শামীম আহমেদ খান।



উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি রোঃ জিএম মনসুর আহমেদ, রোঃ হাবিবুর রহমান টিটু, চাঁদপুর সেন্ট্রাল গার্ডেন রোটার‌্যাক্ট ক্লাবের ২০২০-২১ রোটারী বর্ষের সচিব রোঃ সামিউল প্রধান, চাঁদপুর সেন্ট্রাল ইন্টার‌্যাক্ট ক্লাবের অতীত সভাপতি ইন্টাঃ ইশতিয়াক খন্দকার সৈকত এবং সদ্য অতীত সভাপতি ইন্টাঃ জিসানসহ ইন্টার‌্যাক্ট ক্লাবের ২০২০-২১ বর্ষের সভাপতি ইন্টাঃ ওমর হামজা ও সচিব ইন্টাঃ সাইফুর। এছাড়াও অনলাইন প্লাটফর্ম জুম অ্যাপসের মাধ্যমে যুক্ত হন ক্লাবের অতীত সভাপতি রোঃ রবিউল হোসেন রাবি্বসহ আরআই জেলা ৩২৮১ ও ৩২৮২-এর অনেক রোটার‌্যাক্টর।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৪৪৫৩৮
পুরোন সংখ্যা