চাঁদপুর, রোববার ৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


 


১৩। তোমাদের কী হইয়াছে যে, তোমরা আল্লাহর শ্রেষ্ঠত্ব স্বীকার করিতে চাহিতেছ না!


১৪। অথচ তিনিই তোমাদিগকে সৃষ্টি করিয়াছেন পর্যায়ক্রমে,


 


 


সবচেয়ে ছোট আনন্দগুলো সবচেয়ে মধুর।


-ফারকুহার।


 


 


 


পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ।


 


ফটো গ্যালারি
রেদওয়ান খান বোরহানের করোনা রিপোর্ট নেগেটিভ আসায় বিভিন্ন মসজিদে দোয়া
প্রেস বিজ্ঞপ্তি
০৫ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মৎস্যজীবী লীগের সভাপতি, সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং ভয়েস বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের জনপ্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহানের করোনা ভাইরাসের দ্বিতীয় রিপোর্ট নেগেটিভ এসেছে। গত ২ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় রিপোর্ট নেগেটিভ আসার খবরটি নিশ্চিত করেন ঢাকা ডিএন সলিউশন ল্যাবের সিনিয়র টেকনেশিয়ান কর্মকর্তা বায়োজিত হোসেন।



আলহাজ্ব মোঃ রেদয়ান খান বোরহানের করোনা ভাইরাসের দ্বিতীয় রিপোর্ট নেগেটিভের সংবাদ পাওয়ায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগের নেতা-কর্মীরা চাঁদপুর সদরের লক্ষ্মীপুর ইউনিয়ন, চান্দ্রা ইউনিয়ন, আশিকাটি ইউনিয়ন ও হাইমচর উপজেলার বিভিন্ন মসজিদে পবিত্র জুমার নামাজ শেষে দোয়ার মাধ্যমে বিশেষ শোকরিয়া আদায়ের ব্যবস্থা করেন।



এ ব্যাপারে আলহাজ্ব মোঃ রেদয়ান খান বোরহান একান্ত সাক্ষাৎকারে বলেন, মহান আল্লাহর দরবারে লাখো শোকরিয়া জ্ঞাপন করছি, আলহামদুলিল্লাহ্। পজিটিভ থেকে নেগটিভ এসেছে। আমি আক্রান্ত থাকাকালীন চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের মানুষ ও রাজনৈতিক সহযোদ্ধা নেতৃবৃন্দ, ব্যবসায়ী, ডাক্তার, দেশ বিদেশে যারা আমার খোঁজ-খোবর নিয়েছেন এবং বিভিন্ন মসজিদে দোয়া করছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।



উল্লেখ্য, তিনি গত ২৬ মে জ্বর, কাশি, শ্বাস রোগে আক্রান্ত হলে ঢাকার বিভিন্ন ডাক্তারের পরামর্শ নেন। সর্বশেষ ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ মাহবুব হোসেনের পরামর্শে গত ৮ জুন ঢাকা ডিএন সলিউশন ল্যাবে করোনার ভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। একদিন পর অর্থাৎ ৯ জুন তার রিপোর্ট পজিটিভ আসে। রিপোর্ট আসার পর থেকে তিনি তার বাড়িতে আইসোলেশনে চলে যান। ২৩ দিন পর গতকাল ২ জুলাই বৃহস্পতিবার তিনি পুনঃ পরীক্ষার জন্য নমুনা প্রদান করলে রাত সাড়ে ১২টায় তার রিপোর্ট নেগেটিভ আসে।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩১১৮০
পুরোন সংখ্যা