চাঁদপুর, শুক্রবার ৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। আর তাহাদের ধৈর্যশীলতার পুরস্কারস্বরূপ তাহাদিগকে দিবেন উদ্যান ও রেশমী বস্ত্র।


১৩। সেথায় তাহারা সমাসীন হইবে সুসজ্জিত আসনে, তাহারা সেখানে অতিশয় গরম অথবা অতিশয় শীত রোধ করিবে না।


 


 


assets/data_files/web

নিজের হাত ও পায়ের ওপর যে ভরসা করে সে ঠকে না।


-জনগো।


 


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


 


ফটো গ্যালারি
বিনামূলো করোনা টেস্ট ও চিকিৎসাসামগ্রী প্রদানের দাবিতে ইসলামী যুব আন্দোলনের মানববন্ধন
স্টাফ রিপোর্টার
০৩ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


করোনাভাইরাস মহামারিতে বিনামূল্যে করোনা টেস্ট ও চিকিৎসাসামগ্রী প্রদানসহ অর্থনৈতিক হুমকিতে পড়া যুবকদের জরুরিভিত্তিতে বেকার ভাতা ও উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিতকরণ, পর্যাপ্ত পরিমাণে আইসোলেশন সেন্টার তৈরি ও চিকিৎসাসামগ্রী ক্রয়ে দুর্নীতি বন্ধের দাবিতে চাঁদপুরে মানববন্ধন করা হয়েছে।



গতকাল বৃহস্পতিবার (২ জুলাই) সকালে শহরের বিপণীবাগে ইসলামী যুব আন্দোলন চাঁদপুর জেলা শাখা এ মানববন্ধনের আয়োজন করে। জেলা সভাপতি মাওলানা হেলাল আহমেদ এতে সভাপতিত্ব করেন।



সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মাদ আরমান হোসেন রিয়াদের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সেক্রেটারী কেএম ইয়াসিন রাশেদসানী এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় ওলামা মাশায়েখ ও আইম্মা পরিষদের জেলা সাংগঠনিক সম্পাদক মাওঃ আনোয়ার আল নোমান।



বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি একে মোখতার হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাও আব্দুল গাফফার, দফতর সম্পাদক হাফেজ মুহাঃ শাহাদাত হোসাইন, প্রচার সম্পাদক মুহাঃ শামিম হোসাইন, যুব ও কর্মসংস্থান সম্পাদক মুহাঃ শাহিন খান, তথ্য ও গবেষণা সম্পাদক সাখাওয়াত হোসাইন, সংখ্যালঘু সম্পাদক মুহাঃ আল আমীন, সদর উপজেলা সভাপতি মাওঃ মনিরুজ্জামান, শহর শাখার সভাপতি মাওঃ আলাউদ্দিন জামালী, সাধারণ সম্পাদক মুহাঃ মনির হোসাইন প্রমুখ।



প্রধান অতিথি বলেন, করোনার এ মহামারীর সময়ে মানুষের বিনামূল্যে চিকিৎসা পাওয়ার কথা, কিন্তু করোনা টেস্ট ফি নির্ধারণ করা দেশের মানুষের জন্যে মরার উপর খাড়ার ঘা। এ নির্ধারিত ফি বাতিল করে চিকিৎসাসামগ্রী প্রদান নিশ্চিত করতে হবে। এছাড়া দেশের প্রায় অধিকাংশ যুবকসমাজ তাদের কর্মসংস্থান হারিয়ে দিশেহারা। তাই যুবকসমাজের জন্যে বেকার ভাতা প্রদান ও উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিত করতে হবে।



তিনি আরে বলেন, দেশব্যাপী করোনা চিকিৎসায় চরম অব্যবস্থাপনা ও স্বাস্থ্যখাতে সীমাহীন দুর্নীতি চলছে। অবিলম্বে উন্নত চিকিৎসাসেবা নিশ্চিত করে তিনি জনগণকে চরম ভোগান্তি থেকে রক্ষার দাবি জানান।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৩০০৮
পুরোন সংখ্যা