চাঁদপুর, শুক্রবার ৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মেঘনায় সাঁতরাতে গিয়ে বালকের করুণ মৃত্যু
স্টাফ রিপোর্টার
০৩ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজার এলাকায় মেঘনা নদীতে সাঁতরাতে গিয়ে ১১ বছরের এক বালকের করুণ মৃত্যু হয়েছে। গতকাল ২ জুলাই বৃহস্পতিবার পুরাণবাজার হরিসভা এলাকায় এ হৃদয়বিদারক ঘটনাটি ঘটে। এদিন দুপুর ১টার দিকে পুরাণবাজার ম্যারকাটিজ এলাকার আবুল বাশার মুন্সী বাড়ির ভাড়াটিয়া আইউব আলী গাজীর এগার বছরের নাতি মোঃ রাবি্ব কাজী তার বয়সী ছেলে-মেয়েদের সাথে নদীতে গোসল করতে যায়। এক পর্যায়ে তারা মেঘনা নদীর পাড় ভাঙ্গনরোধে জিওব্যাগ ফেলার কাজে নিয়োজিত ভাসমান পন্টুনে উঠে এবং সেখান থেকে অন্যান্য ছেলে-মেয়েদের সাথে নদীতে লাফিয়ে পড়ে। অন্যরা সাঁতরিয়ে ওপরে উঠতে পারলেও বালক রাবি্ব আর উপরে উঠতে পারেনি। সে পন্টুনের নিচে তলিয়ে যায়।



ঘটনার আকস্মিকতায় আশপাশে থাকা মানুষজন হতবাক হয়ে পড়ে। তারা সাথে সাথে পন্টুনটি সরিয়ে নেয়ার ব্যবস্থা নিলেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি।



ঘটনার সংবাদ পেয়ে আধা ঘণ্টার মধ্যেই পুরাণবাজার ফাঁড়ির এসআই মোঃ মাসুদ, চাঁদপুর নদী ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত লিডার মোঃ ছিদ্দিকুর রহমান, চাঁদপুর নৌপুলিশের এসআই আঃ মতিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পেঁৗছেন। নৌপুলিশের ডুবুরি আমিনুর রহমান, নূরুল ইসলামসহ স্থানীয় পর্যায়ে আবুলের লোকজন নদীতে অনেক খোঁজাখুঁজি করেও ডুবে যাওয়া বালকের সন্ধান পাননি। এক পর্যায়ে সন্ধ্যা নেমে আসলে তারা খোঁজাখুঁজির কাজ বন্ধ করে দেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় বালকের আত্মীয়স্বজনের আহাজাারিতে ঘটনাস্থলে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। রাবি্ব কাজী ছোট বেলায় তার মাকে হারালে তার পিতা মোঃ ইদ্রিছ কাজী পুনরায় বিবাহ করায় সে তার দাদা, দাদীর আশ্রয়ে মায়ের আদর নিয়ে ফুফি খুকুর স্নেহ-যত্নে বড় হতে থাকে। তার মৃত্যুর ঘটনায় এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


যে ব্যক্তি মানুষকে দয়া করে না, আল্লাহও তাকে দয়া করে না।


 


৭২। স্মরণ কর, যখন তোমরা এক ব্যক্তিকে হত্যা করিয়াছিলে এবং একে অন্যের প্রতি দোষারোপ করিতেছিলে_ তোমরা যাহা গোপন রাখিতেছিলে আল্লাহ তাহা ব্যক্ত করিতেছেন।


 


 


 


assets/data_files/web

 


সমাজতন্ত্র আধুনিক বিশ্বের মুক্তি সনদ।


_আবু জাফর শামসুদ্দিন।


 


 


 


যে ব্যক্তি মানুষকে দয়া করে না, আল্লাহও তাকে দয়া করে না।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৮২০৫০
পুরোন সংখ্যা