চাঁদপুর, শুক্রবার ৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
এবার জেলা প্রশাসনের মানববন্ধন তবে ইতিবাচক
গোলাম মোস্তফা
০৩ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাধারণত মানববন্ধন হয়ে থাকে বিভিন্ন দাবি আদায়ের জন্যে। সেটা বেশিরভাগ ক্ষেত্রে সরকারের বিপক্ষেই যায়। তবে চাঁদপুরের প্রশাসন ব্যতিক্রম মানববন্ধন করলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে জনসচেতনতায় এ মানববন্ধন করা হয়। করোনা মোকাবেলায় অধিকতর জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্বেচ্ছাসেবীদের সমন্বয়ে চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে এ মানববন্ধন করা হয়।



গতকাল ২ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। শতাধিক স্বেচ্ছাসেবীর সমন্বয়ে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণকারীদের প্রত্যেকের হাতে ছিলো স্বাস্থ্যসুরক্ষা বিধি মেনে চলা, মাঙ্ পরিধান করা, সামাজিক দূরত্ব মেনে চলাচল করাসহ বিভিন্ন বিষয়ে লেখা সম্বলিত প্লেকার্ড বা পেস্টুন।



মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, সরকার লকডাউন শিথিল করলেও আমাদের সকলকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে, মাস্ক অবশ্যই পরিধান করতে হবে। করোনা পরিস্থিতি শুরুর পর থেকেই স্বেচ্ছাসেবকগণ নীরলসভাবে কাজ করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় জনগণকে সচেতন করতে ও স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে চলতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হচ্ছে।



স্বেচ্ছাসেবী ছাড়াও উপস্থিত ছিলেন এনডিসি মেহেদী হাসান মানিক, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সূফী খায়রুল ইসলাম খোকন, সদর উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক ওমর ফারুক, অঞ্চল-৭-এর সভাপতি শাহ আলম মলি্লক ও সাধারণ সম্পাদক সেলিম রেজাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিবগণ। প্রায় পৌনে এক ঘণ্টা সময় ধরে এ মানববন্ধন চলে। এ সময় পথচারী প্রায় ৩শ' মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


যে ব্যক্তি মানুষকে দয়া করে না, আল্লাহও তাকে দয়া করে না।


 


৭২। স্মরণ কর, যখন তোমরা এক ব্যক্তিকে হত্যা করিয়াছিলে এবং একে অন্যের প্রতি দোষারোপ করিতেছিলে_ তোমরা যাহা গোপন রাখিতেছিলে আল্লাহ তাহা ব্যক্ত করিতেছেন।


 


 


 


assets/data_files/web

 


সমাজতন্ত্র আধুনিক বিশ্বের মুক্তি সনদ।


_আবু জাফর শামসুদ্দিন।


 


 


 


যে ব্যক্তি মানুষকে দয়া করে না, আল্লাহও তাকে দয়া করে না।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩৩৫৭৩
পুরোন সংখ্যা