চাঁদপুর, রোববার ৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


১৫। তোমরা কি লক্ষ্য কর নাই আল্লাহ কিভাবে সৃষ্টি করিয়াছেন সপ্তস্তরে বিন্যস্ত আকাশম-লী?


১৬। এবং সেথায় চন্দ্রকে স্থাপন করিয়াছেন আলোরূপে ও সূর্যকে স্থাপন করিয়াছেন প্রদীপরূপে;


 


assets/data_files/web

মহৎ মানুষেরা বিধাতার কল্পনার চমৎকার ফসল।


-পি জে বেইলি।


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
শহীদ জাবেদের ছোটবোনের ইন্তেকাল
০৭ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর মুক্তিযুদ্ধকালীন বিএলএফ কমান্ডার শহীদ জাবেদ ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রফিকুল্লাহর ছোটবোন, হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা ফাতেমা সুলতানা মনি বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ----রাজেউন)। তিনি গতকাল ৬ জুন শনিবার সকাল সাড়ে নটায় স্বামীর বাড়ি পুরাণবাজার জাফরাবাদ নিজ বাড়িতে হৃদক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার স্বামী ফজলুর রহমান খান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে, ১ মেয়ে, ভাই-বোনসহ অগণিত আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। এদিন বিকেলে মরহুমার জানাজার নামাজ শহরের ঐতিহাসিক বেগম জামে মসজিদে অনুষ্ঠিত হবার পর স্বামীর বাড়ি জাফরাবাদ খান বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি দীর্ঘদিন থেকে ডায়াবেটিস রোগে ভুগছিলেন। করোনার সময়ের আগে তাকে ভারতের চেন্নাই থেকে দুই দফা চিকিৎসা করানো হয়।



করোনাকালে তার মৃত্যু হওয়ায় বিশেষ ব্যবস্থায় জানাজা ও দাফন কাজ সম্পন্ন করে চরমোনাই পীরের সংগঠনের জেলা সভাপতি শেখ মোঃ জয়নাল আবেদীনের নেতৃত্বে ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টীম।



ফাতেমা সুলতানা মনি হলেন এশিয়ান টিভির চাঁদপুর প্রতিনিধি ফাহিম শাহরিয়া খান কৌশিক ও ব্যবসায়ী অনিকের মা।



উল্লেখ্য, ফাতেমা সুলতানা মনি সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী ও জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। চাঁদপুর কণ্ঠে তিনি মাঝে মধ্যে লিখতেন। তার মৃত্যুতে বিভিন্ন মহলে গভীর শোকের ছায়া নেমে আসে।



 


আজকের পাঠকসংখ্যা
৭২৫৮৭৬
পুরোন সংখ্যা