চাঁদপুর, বৃহস্পতিবার ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


৩। এবং নিশ্চয়ই সমুচ্চ আমাদের প্রতিপালকের মর্যাদা; তিনি গ্রহণ করেন নাই কোন পত্নী এবং না কোন সন্তান।


৪। এবং আরও এই যে, আমাদের মধ্যকার নির্বোধেরা আল্লাহর সম্বন্ধে অতি অবাস্তব উক্তি করিত।


 


assets/data_files/web

দুঃখ অনেক ক্ষেত্রে জ্ঞান বৃদ্ধিতে সহায়তা করে।


-বায়রন।


 


 


 


বিদ্যালাভ করা প্রত্যেক মুসলিম নর-নারীর জন্য অবশ্য কর্তব্য।


 


ফটো গ্যালারি
ভুট্টো হত্যা মামলার প্রধান আসামী সোহাগের ৫ দিনের রিমান্ড মঞ্জুর
আদালত প্রতিবেদক
০৪ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ব্যবসায়ী আজিজুর রহমান ভুট্টো হত্যা মামলার প্রধান আসামী হামিদুর রহমান ওরফে সোহাগ খানের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।



বুধবার (৩ জুন) সকালে চাঁদপুর সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ কামাল হোসেন ৫ দিনের এই রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদ জানান, তিনি ভুট্টো হত্যা মামলার গ্রেফতার হওয়া প্রধান আসামী সোহাগ খানকে জিজ্ঞাসাবাদের জন্যে আদালতের কাছে ১০দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।



এর আগে মঙ্গলবার বিকেলে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ইকবাল-বিন-বাশার এই মামলার তদন্তকারী কর্মকতা চাঁদপুর মডেল থানার এসআই রাশেদুজ্জামানকে ফোনে ডেকে উক্ত আসামীকে শহরের চেয়ারম্যানঘাট এলাকায় তুলে দিয়েছেন বলে তিনি জানিয়েছিলেন।



এদিকে এই মামলায় এজহার নামীয় আসামীদের মধ্যে মোঃ মুনসুর খান, মোস্তফা খান কালু ও মোঃ সুমন খানকে গত ২০ মে ভোরে চাঁদপুর মডেল থানা ও গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। মামলা নং-১৬/২০ এবং ভার্চুয়াল মামলা নং-২৬৮/২০। এরপর মঙ্গলবার (২ জুন) তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী কর্মকর্তা ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।



জানা গেছে, গত ১৮ মে দিবাগত রাতে কুমারডুগি নিজ বাড়িতে যাওয়ার পথে আজিজুর রহমান ভুট্টোকে পথিমধ্যে দুর্বৃৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। এই ঘটনায় পরদিন ১৯ মে ভুট্টোর স্ত্রী চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।



আদালতে আসামী পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডঃ ইকবাল বিন বাশার। বাদী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সেলিম আকবর ও অ্যাডভোকেট ইয়াছিন আরাফাত ইকরাম।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ১,৮৬,৮৯৪ ১,২৯,৯৫,০৩৪
সুস্থ ৯৮,৩১৭ ৭১,৫৭,৬৩৪
মৃত্যু ২,৩৯১ ৫,৭০,৪৩৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪২৪৫৩৮
পুরোন সংখ্যা