চাঁদপুর, বুধবার ৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
মতলবে দু পক্ষের সংঘর্ষ আহত ৮
মতলব ব্যুরো
০৩ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বদরপুর গ্রামের আজিম উদ্দিন প্রধানিয়া বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষ হয়। গত ১ জুন সন্ধ্যায় এ ঘটনায় ৮ জন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন। এরা হলেন : মনোয়ারা বেগম (৪৫) স্বামী আঃ মালেক, মুক্তা (২৫) স্বামী শরিফ খান, হালিমা বেগম (২৩) স্বামী মোঃ রিপন, আরিফ (২৪), সজিব (২১) পিতা আব্দুল মালেক, তাহমিনা (১৯) স্বামী কবির হোসেন, কালু প্রধান (৫২) ও আব্দুল জলিল (৩৮) পিতা মৃত কফিল ঊদ্দিন।



এলাকাবাসী জানান, বাড়িতে একটি পুকুর রয়েছে, সেই পুকুরে সেচপাম্প বসানোকে কেন্দ্র করে আরিফ বাধা দিলে আঃ জলিল এসে তাকে গলমন্দ ও মারধর করে। এক পর্যায়ে মারামারি পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। এতে দু পক্ষের লোকজন আহত হয়।



আহত মনোয়ারা বেগম বলেন, আমাদের উপর সবসময়ই কালু প্রধানরা অত্যাচার করে। এ বিষয়ে এলাকার সবাই জানে, আপনি মেম্বার-চেয়ারম্যানরে জিগাইলেও পাইবেন, আমাদের বড় কেহু নাই বইলা কিছু অইলেই মারধর ও গালিগালাজ করে।



মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, ঘটনাটি আমি অবহিত হয়েছি। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। উভয় পক্ষকে থানায় আসতে বলেছি, লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮২৭৮২৫
পুরোন সংখ্যা