চাঁদপুর, বুধবার ৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


মতলব বাজার ১১ দিন বন্ধ ঘোষণা
মতলব ব্যুরো
০৩ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


করোনা সংক্রমণরোধে মতলব বাজার ১১ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ ঘোষণা অনুযায়ী আজ ৩ জুন থেকে আগামী ১৩ জুন পর্যন্ত মতলব বাজারের ওষুধের দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। এ তথ্য জানিয়েছেন মতলব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ফাহমিদা হক।



তিনি জানান, মতলব বাজারের দুজন ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়েছেন। তারা নমুনা দেয়ার পর আইসোলেশনে না থেকে অবাধ বিচরণে ছিলেন। তারা অনেকের সাথে মিশেছেন। এ অবস্থায় লকডাউন না করলে এটা পেনডেমিক আকার ধারণ করতে পারে।



তিনি বলেন, বাজারে গেদারিংটা বেশি। তাই বাজারের দোকানপাট সব বন্ধ থাকবে। ওষুধের দোকান খোলা থাকবে, তাও তারা স্বাস্থ্য বিধি মেনে দোকান খোলা রাখবে।



এর আগে তিনি আরো একটি ঘোষণা দিয়েছিলেন। এতে বলা হয়, মতলব পৌর এলাকায়, বিশেষ করে মতলব বাজার সংলগ্ন এলাকা, বাজারের ব্যবসায়ী এবং বিভিন্ন জনসাধারণের করোনাভাইরাসে আক্রান্তের হার বেড়ে যাওয়াতে উপজেলা করোনা প্রতিরোধ কমিটি এবং মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির যৌথ সিদ্ধান্তক্রমে, মতলব বাজার নির্দিষ্ট সময় (৩ জুন হতে ১৩ জুন পর্যন্ত) বন্ধের উদ্দেশ্যে আজ সকাল ৮টায় লকডাউন করা হবে।



সকল ব্যাবসায়ীকে তাদের দোকান গুছিয়ে ফেলার জন্য অনুরোধ করা হয়েছে। মেডিসিনের দোকান লকডাউনের আওতাভুক্ত থাকবে না। এর আগে গত সোমবার হাজীগঞ্জ উপজেলা সদরের বাজারের ব্যবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৮০৩৬৬
পুরোন সংখ্যা