চাঁদপুর, শনিবার ২৩ মে ২০২০, ৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ রমজান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচিত এলাকার সাবেক সাংসদ এম এ মতিন (৮৫) মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে....রাজিউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


সুবিধাবঞ্চিত শিশুরা পেলো তারুণ্যের অগ্রদূতের 'ভালোবাসার উপঢৌকন'
প্রেস বিজ্ঞপ্তি
২৩ মে, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বৃহস্পতিবার চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গণে তারুণ্যের অগ্রদূতের আয়োজনে ঈদ উপলক্ষে তাদের পরিচালিত স্কুলের শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম 'ভালোবাসার উপঢৌকন'-এর উদ্বোধন করা হয়। এর উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা ও চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক অসিত বরণ দাশ এবং পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার। এ সময় উপস্থিত ছিলেন তারুণ্যের অগ্রদূতের উপদেষ্টা ও চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক কিউ.এম. হাসান শাহরিয়ার, ভূগোল বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ওয়াহিদুজ্জামান, হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আতিকুর রহমানসহ অন্য শিক্ষকবৃন্দ।



প্রতিষ্ঠাতা সভাপতি ভিভিয়ান ঘোষের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন তারুণ্যের অগ্রদূতের নির্দেশক সাখাওয়াত ইমন, সহ-সভাপতি নূরুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসাইন ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল বাসেদ।



ইতিমধ্যে গত ২৭ মার্চ থেকে ধারাবাহিকভাবে কোভিড-১৯-এর প্রভাবে যাদের খাদ্যাভাব ছিলো এ রকম ৩৩২টি পরিবারকে খাদ্যসামগ্রী পেঁৗছে দিয়েছে তারুণ্যের অগ্রদূত পরিবার।



ঈদ উপলক্ষে ৮০ জন সুবিধাবঞ্চিত শিশুসহ মোট ১১০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পেঁৗছে দেয়। খাদ্যসামগ্রী হিসেবে রয়েছে চাল, ডাল, চিনি, তেল, নুডলস, সেমাই ও গুঁড়ো দুধ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩১২০৫১৩
পুরোন সংখ্যা