চাঁদপুর, শনিবার ২৩ মে ২০২০, ৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ রমজান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
শাহমাহমুদপুরসহ বিভিন্ন স্থানে শরীফ পাটোয়ারীর ঈদ উপহার বিতরণ
সোহাঈদ খান জিয়া
২৩ মে, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বৈশ্বিক মহামারী করোনা দুর্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সদস্য মোঃ শরীফ হোসেন পাটওয়ারী। গত বুধবার সকাল ১০টায় অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে তিনি প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার বিতরণ করেন।



তিনি বলেন, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে আমি সবসময় দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে আসছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মহামারী করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। তারই অংশ হিসেবে আওয়ামী লীগ পরিবারকে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার বিতরণের সিদ্ধান্ত নিয়েছি। জনসমাগম এড়ানোর জন্যে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যে জনসাধারণের বাড়িতে বাড়িতে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী পেঁৗছে দিচ্ছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।



উপহারসামগ্রীগুলো হলো চাল, ডাল, তেল, লবণ, আলু, সেমাই, পেঁয়াজ ও চিনি । সাবেক এ ছাত্রনেতা করোনার প্রথম থেকে বিভিন্নভাবে ত্রাণসামগ্রী ও নগদ টাকা বিতরণ করে আসছেন। তাকে সাথিত্ব দিয়ে সহযোগিতা করেন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনজিল, সাধারণ সম্পাদক আরশাদ তপাদার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহেল কারী, আওয়ামী লীগ নেতা নোমান পাটওয়ারী, মাসুদুর রহমান পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন যু্বলীগের যুগ্ম আহ্বায়ক রুবেল কারী, তাজুল ইসলাম হাওলাদার, হাবিব হাজী প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৪১১৮
পুরোন সংখ্যা