চাঁদপুর, বুধবার ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৬। নূহ আরও বলিয়াছিল, 'হে আমার প্রতিপালক! পৃথিবীতে কাফিরগণের মধ্য হইতে কোন গৃহবাসীকে অব্যাহতি দিও না।


২৭। তুমি উহাদিগকে অব্যাহতি দিলে উহারা তোমার বান্দাদিগকে বিভ্রান্ত করিবে এবং জন্ম দিতে থাকিবে কেবল দুষ্কৃতকারী ও অধিকার।


 


 


 


assets/data_files/web

মৌনতা নিরপেক্ষতার উত্তম পন্থা।


-শ্যামলচন্দ্র দত্ত।


 


 


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।


 


 


ফটো গ্যালারি
মুক্তিযোদ্ধা ডাঃ বদরুননাহার চৌধুরীর ত্রাণ বিতরণ
স্টাফ রিপোর্টার ॥
০৮ এপ্রিল, ২০২০ ১৬:২৪:৫২
প্রিন্টঅ-অ+


 করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা বিশিষ্ট চিকিৎসক ডাঃ সৈয়দা বদরুননাহার চৌধুরী। তিনি ব্যক্তিগত উদ্যোগে গতকাল ৭ এপ্রিল মঙ্গলবার চাঁদপুর স্টেডিয়াম রোডস্থ তাঁর চেম্বারে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় কর্মহীন দরিদ্র মানুষের মাঝে চাল ও ডাল বিতরণ করেন।

তিনি বলেন, করোনার কারণে আজ অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। এদের মাঝে অনেক মধ্যবিত্ত পরিবার রয়েছেন যারা নিজেদের প্রয়োজনের কথা মুখ ফুটে বলতে পারছেন না, তাদের বিষয়টা ত্রাণ প্রদানকারীদের বুঝতে হবে। অসহায় মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। মানননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক কাজ করতে হবে, যতো কষ্টই হোক না কেনো। নিজেদেরকে ঘরে আবদ্ধ রাখতে হবে। করোনা প্রতিরোধে নিজেদেরকে সচেতন হতে হবে।  আইনশৃঙ্খলা বাহিনীর কথা শুনতে হবে। যদি তা পারি তাহলে আমরা খুব দ্রুত এর হাত থেকে পরিত্রাণ পাবো বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। অসহায় পরিবারের সাহায্যার্থে তাঁর সহযোগিতা অব্যাহত রাখবেন বলেও জানান।

উল্লেখ্য, ডাঃ বদরুননাহার চৌধুরী করোনা পরিস্থিতির প্রথম থেকেই গরিব-দুঃখী-অসহায় পরিবারের সদস্যদের মাঝে ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান কার্যক্রম অব্যাহত রেখেছেন এবং স্বাস্থ্য সচেতনতায় বিনামূল্যে মাস্কসহ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৫৪৫০৩
পুরোন সংখ্যা