চাঁদপুর, বুধবার ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


যুক্তরাষ্ট্রে ফরিদগঞ্জের নূর মোহাম্মদ পাটওয়ারীর করোনায় নয়, স্বাভাবিক মৃত্যু হয়েছে
ফরিদগঞ্জ ব্যুরো ॥
০৮ এপ্রিল, ২০২০ ১৬:১৭:৫২
প্রিন্টঅ-অ+


 প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯)-এ নয়, বার্ধক্যজনিত কারণে স্ট্রোক করে মারা গেছেন আমেরিকান প্রবাসী ফরিদগঞ্জ উপজেলার নূর মোহাম্মদ পাটওয়ারী। গত ৩ এপ্রিল শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টায় আমেরিকার নিউইয়র্ক শহরের বাংলাদেশী অধ্যুষিত জ্যাকসন হাইটস্ এলাকার নিজের বাসভবনে তার মৃত্যু হয়। এর আগে বাংলাদেশে থাকা তার পরিবারের লোকজন যুক্তরাষ্ট্রে বসবাসরত পরিবারের সদস্যদের সাথে তাৎক্ষণিক ফোনালাপে প্রাপ্ত তথ্যানুযায়ী জানায়, নূর মোহাম্মদ পাটওয়ারী দীর্ঘদিন থেকে ব্রেনস্ট্রোক ও বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসজনিত কারণে চিকিৎসকরা ব্যস্ত থাকায় তার চিকিৎসা ঠিকভাবে হচ্ছিলো না। শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

এদিকে শনিবার রাতে আমেরিকা থেকে নূর মোহাম্মদ পাটওয়ারীর বড় ছেলে মাসুদুর রহমান ফোনে তার পিতার স্বাভাবিক মৃত্যুর কথা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে তার অবস্থা আরো শোচনীয় হওয়ার পর পার্শ¦বর্তী হাসপাতালে অসুস্থের কথা জানালে সেখানকার ৭/৮ জন চিকিৎসক তাদের বাসায় ছুটে আসেন। একই সাথে তাদের বাড়ি পুলিশ ঘিরে রাখে। পরে চিকিৎসকরা দীর্ঘ পরীক্ষা শেষে তাদের পরিবারকে নিশ্চিত করেন যে, তার পিতা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেননি। যদিও এরই মধ্যে স্থানীয়ভাবে ও বাংলাদেশে ছড়িয়ে পড়ে তিনি কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মারা গেছেন। বর্তমানে তার পরিবারের অন্য সদস্যরা ভালো রয়েছেন।

উল্লেখ্য, ফরিদগঞ্জ উপজেলার পৌর এলাকার রুদ্রগাঁও মঙ্গলবাড়ির মরহুম আব্দুল আজিজের ৫ পুত্রের মধ্যে সর্বকনিষ্ঠ সন্তান ছিলেন নূর মোহাম্মদ পাটওয়ারী। ২০০৪ সালে তিনি আমেরিকাতে সপরিবারে পাড়ি জমান। পরে ৪ ছেলে ৩ মেয়ের মধ্যে ফরিদগঞ্জ উপজেলা সদরের নূর কম্পিটারের স্বত্বাধিকারী মাহবুবুর রহমান মিলন ছাড়া পরিবারের মোট ২৬ জন সদস্য আমেরিকা যেতে সমর্থ হন।


আজকের পাঠকসংখ্যা
৫৭০৫৬৮১
পুরোন সংখ্যা