চাঁদপুর, বৃহস্পতিবার ২৬ মার্চ ২০২০, ১২ চৈত্র ১৪২৬, ৩০ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


৫। সে বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমি তো আমার সম্প্রদায়কে দিবারাত্রি আহ্বান করিয়াছি,


৬। 'কিন্তু আমার আহ্বান উহাদের পলায়ন প্রবণতাই বৃদ্ধি করিয়াছে।


 


 


 


 


 


 


 


assets/data_files/web

 


ধনীদের ধন সম্পদ হচ্ছে তাদের স্বাস্থ্যের সবচেয়ে বড় শত্রু।


-জর্জ ওয়েট স্টোন।


 


 


 


 


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনার সংক্রমণ রোধে জনগণকে ৩০ হাজার সাবান ও ৩০ হাজার মাস্ক দিবে জেলা পরিষদ
স্টাফ রিপোর্টার
২৬ মার্চ, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত হবেন না। সচেতন থাকুন এবং প্রশাসনের সকল নির্দেশনা মেনে চলুন। বিদেশ থেকে আসা প্রবাসীদের নির্ধারিত সময়সীমা (টানা ১৪ দিন) পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত করুন। কেউ এই নির্দেশনা না মানলে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করুন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দশটি নির্দেশনা মেনে চলুন। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সবাইকে সরকারি নির্দেশনা, স্বাস্থ্যবিধি/পরামর্শ মেনে চলার আহ্বান জানিয়ে এই মহামারি থেকে রক্ষায় মহান আল্লাহর রহমত কামনা করেছেন তিনি। করোনার সংক্রমণ প্রতিরোধে গণসচেতনতামূলক কর্মসূচিতে জেলা পরিষদের সকল সদস্য ও কর্মকর্তা-কর্মচারীদের একযোগে কাজ করার নির্দেশনা দিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান।



তিনি গতকাল বুধবার দুপুরে চাঁদপুর জেলা পরিষদ মিলনায়তনে পরিষদের জরুরি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মোঃ আল-আমিন ফরাজী, মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী, মোঃ মুকবুল হোসেন মিয়াজী, এসএম আল মামুন, মোঃ মশিউর রহমান, মোঃ সাইফুল ইসলাম, মোহাম্মদ বিল্লাল হোসেন, মোঃ তুহিন খান, মোঃ জোবায়ের হোসেন, মহিলা সদস্য খোদেজা রহমান, জোবেদা বেগম খুশি, জান্নাতুল ফেরদৌসী, রওনক আরা, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী আবদুল হালিম, উপ-সহকারী প্রকৌশলী ইকবাল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, হিসাবরক্ষক ইকবাল হোসেন, সার্ভেয়ার নাসির উদ্দিন, উচ্চমান সহকারী মজিবুর রহমান ও আঃ কুদ্দুছ ভাট প্রমুখ।



সভায় করোনাভাইরাস প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। এর মধ্যে রয়েছে : জনসচেতনতামূলক লিফলেট বিতরণ, সারা জেলায় ব্যাপক মাইকিং, জীবাণুনাশক সামগ্রী বিতরণ। সভায় সিদ্ধান্ত হয় আগামী রোববার থেকে সারা জেলায় আরো ৩০ হাজার সাবান, ৩০ হাজার মাস্ক বিতরণ করা হবে। এছাড়া প্রাপ্তি সাপেক্ষে ব্যাপক সংখ্যক হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হবে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৭০৮২
পুরোন সংখ্যা