চাঁদপুর, শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ৪ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
কচুয়ায় সুবিধাবঞ্চিত মানুষের আর্থিক ও সামাজিক উন্নয়নের লক্ষ্যে অবহিতকরণ সভা
ফরহাদ চৌধুরী
২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় সুবিধাবঞ্চিত মানুষের আর্থিক ও সামাজিক উন্নয়নের লক্ষ্যে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার কচুয়া উপজেলার বুরগী গ্রামে মুক্তি কর্মসূচির সংস্থা কার্যালয়ের সম্মুখে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভর সভাপ্রধানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির। মুক্তি কর্মসূচির রুপরেখা তুলে ধরে বক্তব্য রাখেন কর্মসূচির আহ্বায়ক অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি কামাল উদ্দিন, গোহট উত্তর ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুল হাই মুন্সী ও বিশিষ্ট সমাজসেবক আবুল হোসেন মজুমদার। এছাড়াও বক্তব্য রাখেন ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ শহীদুল ইসলাম, বুরগী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম, বিশিষ্ট শিল্পপতি গোলাম মোস্তফা প্রধান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাঈদ মোর্শেদ পলাশ, আইনগিরী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডাঃ আব্দুল কাদের, যুবলীগ নেতা মীর নাছির উদ্দীন, মোস্তাফিজুর রহমান জামশেদ, শিক্ষক রুহুল আমিন, সমাজকর্মী ইসহাক খন্দকার, রবিউল হাসান ও জোবায়ের বিন হিমেল।



স্বাগত বক্তব্য রাখেন মোঃ তাজুল ইসলাম এবং অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক জামাল হোসেন। সভার আয়োজন করেন বন্ধন রক্তদান কর্মসূচি, পালগিরী স্টুডেন্ট ক্লাব, আইনগিরী সমাজকল্যাণ ফাউন্ডেশন, নূরপুর সমাজকল্যাণ ফাউন্ডেশন ও প্রফেসর সৈয়দা নুরুন্নাহার নিশু স্মৃতিঘর ট্রাস্ট।



উল্লেখ্য, সভাশেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দসহ প্রায় ১ হাজার অসহায় লোকের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৫-সূরা তালাক


১২ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২। উহাদের 'ইদ্দাত পূরণের কাল আসন্ন হইলে তোমরা হয় যথাবিধি উহাদিগকে রাখিয়া দিবে, না হয় উহাদিগকে যথাবিধি পরিত্যাগ করিবে এবং তোমাদের মধ্য হইতে দুইজন ন্যায়পরায়ণ লোককে সাক্ষী রাখিবে; আর তোমরা আল্লাহর জন্য সঠিক সাক্ষ্য দিবে। ইহা দ্বারা তোমাদের মধ্যে যে কেহ আল্লাহ ও আখিরাতে বিশ্বাস করে তাহাকে উপদেশ দেওয়া হইতেছে। যে কেহ আল্লাহকে ভয় করে আল্লাহ তাহার পথ করিয়া দিবেন।


 


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে।


-টমাস ডেককার।


 


 


 


 


নামাজ হৃদয়ের জ্যোতি, সদ্কা (বদান্যতা) উহার আলো এবং সবুর উহার উজ্জ্বলতা।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৩০৫১৮
পুরোন সংখ্যা