চাঁদপুর, শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ৪ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৫-সূরা তালাক


১২ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২। উহাদের 'ইদ্দাত পূরণের কাল আসন্ন হইলে তোমরা হয় যথাবিধি উহাদিগকে রাখিয়া দিবে, না হয় উহাদিগকে যথাবিধি পরিত্যাগ করিবে এবং তোমাদের মধ্য হইতে দুইজন ন্যায়পরায়ণ লোককে সাক্ষী রাখিবে; আর তোমরা আল্লাহর জন্য সঠিক সাক্ষ্য দিবে। ইহা দ্বারা তোমাদের মধ্যে যে কেহ আল্লাহ ও আখিরাতে বিশ্বাস করে তাহাকে উপদেশ দেওয়া হইতেছে। যে কেহ আল্লাহকে ভয় করে আল্লাহ তাহার পথ করিয়া দিবেন।


 


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে।


-টমাস ডেককার।


 


 


 


 


নামাজ হৃদয়ের জ্যোতি, সদ্কা (বদান্যতা) উহার আলো এবং সবুর উহার উজ্জ্বলতা।


 


 


ফটো গ্যালারি
১৪নং ওয়ার্ডে আওয়ামী লীগের প্রার্থীদের জন্যে দোয়া
হাছান খান মিসু
২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল ও কাউন্সিলর পদে ১৪ নং ওয়ার্ডে খাইরুল ইসলাম নয়নকে মনোনয়ন দেয়ায় খাইরুল ইসলাম নয়নের উদ্যোগে শিলন্দিয়া গ্রামের কয়েকটি মসজিদে শুকরিয়া দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।



উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির জন্য এবং আগামী ২৯ মার্চ পৌরসভা নির্বাচনে সফলকাম হওয়ার জন্যে দোয়া করা হয়।



গতকাল শুক্রবার বাদ জুমা ১৪ নং ওয়ার্ডের শিলন্দিয়া গ্রামে বাইতুল মামুর জামে মসজিদ, বাইতুর নুর জামে মসজিদ, কারিমিয়া রজবিয়া জামে মসজিদ, হারেছ খান বাড়ি জামে মসজিদ, সেলিম খান বাড়ি জামে মসজিদ, লোকমান মজুমদার বাড়ি জামে মসজিদ, হারুন খান বাড়ির জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়।



এ সময় উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খাইরুল ইসলাম নয়ন মিজি, শিলন্দিয়া বাইতুল মামুর জামে মসজিদের সভাপতি জাহাঙ্গীর খান, সাধারণ সম্পাদক ও জাতীয় নির্বাচনে শিলন্দিয়া আওয়ামী লীগ কেন্দ্র কমিটির আহ্বায়ক হাজী ইসমাইল খান, যুবলীগ সভাপতি শেখ মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আমিন খান, যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক মিয়াজী, সহ-সম্পাদক মোঃ সোবহান খান, যুবলীগ নেতা অহিদুল ইসলাম চারু, সেচ্ছাসেবক লীগ আহ্বায়ক শহিদ মিজি, আওয়ামী লীগ নেতা ছৈয়দ খান, ছাত্রলীগ নেতা মেহেদি, রনি, রুবেল খান, বুলবুল, রাইছুল, রাহাত, রাকিব, সুমনসহ এলাকার মুসলি্লগণ।


আজকের পাঠকসংখ্যা
১৭০৯২২
পুরোন সংখ্যা