চাঁদপুর, শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ৪ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর পৌরসভা নির্বাচন হতে কোনো বাধা নেই : হাইকোর্ট; রিট খারিজ। ||  তথ্যসূত্র: চ্যানেল টুয়েন্টি ফোর।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৫-সূরা তালাক


১২ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২। উহাদের 'ইদ্দাত পূরণের কাল আসন্ন হইলে তোমরা হয় যথাবিধি উহাদিগকে রাখিয়া দিবে, না হয় উহাদিগকে যথাবিধি পরিত্যাগ করিবে এবং তোমাদের মধ্য হইতে দুইজন ন্যায়পরায়ণ লোককে সাক্ষী রাখিবে; আর তোমরা আল্লাহর জন্য সঠিক সাক্ষ্য দিবে। ইহা দ্বারা তোমাদের মধ্যে যে কেহ আল্লাহ ও আখিরাতে বিশ্বাস করে তাহাকে উপদেশ দেওয়া হইতেছে। যে কেহ আল্লাহকে ভয় করে আল্লাহ তাহার পথ করিয়া দিবেন।


 


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে।


-টমাস ডেককার।


 


 


 


 


নামাজ হৃদয়ের জ্যোতি, সদ্কা (বদান্যতা) উহার আলো এবং সবুর উহার উজ্জ্বলতা।


 


 


ফটো গ্যালারি
বাগাদী থেকে ৯ জুয়াড়ি আটক
২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার বাগাদী চৌরাস্তা এলাকা থেকে জুয়া খেলা অবস্থায় ৯ জুয়াড়িকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। গতকাল ২৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে চৌরাস্তা জামে মসজিদের পিছনের একটি দোকান থেকে তাদেরকে আটক করা হয়।



আটকরা হলো বাগাদী এলাকার রাজন পাটওয়ারী (২৪), হাবীব গাজী (১৮), নানুপুর গ্রামের মোঃ বোরহান (২১), হাসান গাজী (২৫), রফিক (৩০), মোঃ খোকন (৩২), রামচন্দ্র (২৩), শরীফ কবিরাজ (৩০) ও নিজ গাছতলা গ্রামের মাসুদ (২১)।



চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দীলিপ কুমার জানান, গোপন সংবাদের ভিত্তিতে দোকানের সার্টার বন্ধ করা অবস্থায় ভেতর থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।



স্থানীয় সূত্রে জানা যায়, চৌরাস্তা এলাকায় দীর্ঘদিন সিএনজি স্কুটার চালকসহ স্থানীয় একটি জুয়াড়ি চক্র জুয়া খেলে আসছে। স্থানীয়রা তাদের বিরুদ্ধে কথা বলতে না পারায় প্রশাসনের সহযোগিতায় তাদেরকে আটক করা হয়।



চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন বলেন, আটকদের বিরুদ্ধে মামলা করা হবে এবং শনিবার আদালতে প্রেরণ করা হবে।


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫০৯৬৭৫
পুরোন সংখ্যা