চাঁদপুর, শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
সূচিপাড়া ডিগ্রি কলেজের একাডেমিক ভবন উদ্বোধনকালে এমপি
কলেজটি জাতীয়করণ তোমাদের দাবি নয়, আমারও দাবি
মোঃ মঈনুল ইসলাম কাজল
২১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'সূচিপাড়া ডিগ্রি কলেজ জাতীয়করণ তোমাদের দাবি নয়, এটি আমারও দাবি। আমি চাই এ কলেজটি জাতীয়করণ করা হোক। এ এলাকার শিক্ষার্থীদের জন্যে এ কলেজটি জাতীয়করণ করা প্রয়োজন। বর্তমানে জাতীয়করণ কার্যক্রম বন্ধ রয়েছে, আমি কখনো মিথ্যা আশ্বাস দেই না। যখন জাতীয়করণ প্রক্রিয়া চালু হবে আমি চেষ্টা করবো যাতে কলেজটি জাতীয়করণ করা হয়'।



গতকাল বৃহস্পতিবার বিকেলে শাহরাস্তি উপজেলার সূচিপাড়া ডিগ্রি কলেজের নতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।



তিনি আরো বলেন, আমি সকলের অভিভাবক। আমি চাই সবাই শান্তিতে বসবাস করুক। সবাইকে আমার পরিবারের সন্তান মনে করি। কে কোন্ দল করে তা আমি দেখি না, আমি কারো বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক একটি মামলাও দিইনি। আমি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। তিনি তাঁর বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের চিত্র তুলে ধরেন।



কলেজ গভর্নিংবডির সভাপতি সাবেক সচিব মোঃ হাবিব উল্লাহ মজুমদারের সভাপ্রধানে এবং প্রভাষক সাবিনা ইয়াছমিন ও জাহিদ হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মোঃ হুমায়ূন কবির ভঁূইয়া। শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন দ্বাদশ শ্রেণির ছাত্রী নাঈমা আক্তার মুনি্ন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেডএম আনোয়ার, সাবেক ইউপি চেয়ারম্যান আবু ইউছুফ ও জেলা আওয়ামী লীগের সদস্য সালেহ আহম্মেদ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৩২৯৫৫
পুরোন সংখ্যা