চাঁদপুর, বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। আর তাহাদের ধৈর্যশীলতার পুরস্কারস্বরূপ তাহাদিগকে দিবেন উদ্যান ও রেশমী বস্ত্র।


১৩। সেথায় তাহারা সমাসীন হইবে সুসজ্জিত আসনে, তাহারা সেখানে অতিশয় গরম অথবা অতিশয় শীত রোধ করিবে না।


 


 


assets/data_files/web

নিজের হাত ও পায়ের ওপর যে ভরসা করে সে ঠকে না।


-জনগো।


 


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


 


দুর্গাপুর উবির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
হাইমচর সংবাদদাতা
২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচরের দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি নূর হোসেন পাটওয়ারী। পরে বিকেল ৪টায় বিদ্যালয়ের হলরুমে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিনের সভাপ্রধানে ও সহকারী শিক্ষক আঃ রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নূর হোসেন পাটওয়ারী। তিনি বলেন, খেলাধুলা শিক্ষার্থীদের শারীরিক এবং মানসিক বিকাশ ঘটাতে উৎসাহ জোগায়। পড়াশোনার পাশাপাশি তোমরা খেলাধুলায় চর্চা করবে। এতে করে তোমরা চাপমুক্ত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার যাবতীয় সরঞ্জাম প্রতিটি বিদ্যালয়ে পেঁৗছে দিয়েছেন। যেনো বাংলাদেশের প্রতিটি বিদ্যালয়ে শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় চর্চা করতে পারে। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি পড়ালেখার পাশাপাশি খেলাধুলাকেও প্রাধান্য দিয়েছেন। কারণ পড়ালেখার সাথে খেলাধুলা একটি অবিচ্ছেদ্য অংশ হিসেবে কাজ করে।



অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, হাইমচর থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নূরুল আমিন পাটওয়ারী, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার হাফিজ আহমেদ মাস্টার, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এমএ বাশার, হাইমচর প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলম, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য শাহীন মিয়াজী ও শফিক পাটওয়ারী। বিদ্যালয়ের সকল ছাত্রকে টুপি এবং ছাত্রীদেরকে কলম উপহার দেন বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য শাহিন মিয়াজি। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯৯৭৯৫০
পুরোন সংখ্যা