চাঁদপুর, সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • করোনা সংক্রমণ প্রতিরোধে চাঁদপুর জেলা লকডাউন ঘোষণা করলেন জেলা প্রশাসক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সরকারি মহিলা কলেজে বসন্ত উৎসবকে ঘিরে মিলন মেলা
১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সরকারি মহিলা কলেজে বসন্ত উৎসবকে ঘিরে এক মিলন মেলা হয়েছে। এ উপলক্ষে রোববার সকাল থেকে কলেজ প্রাঙ্গণে শিক্ষার্থীরা নানা রঙের শাড়ি পরে মাথায় ফুলের মুকুট লাগিয়ে সেজেগুজে দিনব্যাপী আনন্দ-উল্লাস শুরু করে। সেই সাথে শিক্ষার্থীদের একক ও সমবেত গান ও নাচ এই উৎসবকে আরো মাতিয়ে তোলে। এছাড়া কলেজ মাঠে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে কলেজ কর্তৃপক্ষ বঙ্গবন্ধুর জীবনী ও কর্মের উপর আলোকচিত্র প্রদর্শন করা হয়। সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান।



কলেজ শিক্ষার্থী, নিলা, সুমি, ফারহানাসহ অন্যরা জানায়, আমাদের জন্য এই দিনটি অত্যন্ত আনন্দের। কারণ কলেজ কর্তৃপক্ষ আমাদেরকে সুযোগ করে দিয়েছেন সাজগোজ করে আনন্দ-উল্লাস করার। মনমতো সেজেগুজে বন্ধুদের সাথে অনেক মজা করার সুযোগ করে দেয়ায় আমরা কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।



কলেজ অধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান বলেন, আমরা প্রতি বছর বাঙালি এতিহ্য ও সংস্কৃতি ধরে রাখতে শিক্ষার্থীদের জন্যে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে থাকি। এ উৎসব ছাড়াও সারা বছরই আমরা কলেজে সব ধরনের অনুষ্ঠান করে থাকি।



 


আজকের পাঠকসংখ্যা
১৫৫২৬৭৩
পুরোন সংখ্যা