চাঁদপুর, সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
কচুয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ড. মুনতাসির মামুনের গাড়ির ব্যাপক ক্ষতি দাখিল পরীক্ষার্থী আহত
ফরহাদ চৌধুরী
১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দাখিল পরীক্ষার্থী আহত ও প্রখ্যাত কলামিস্ট ড. মুনতাসীর মামুনের গাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে। ১৬ ফেব্রুয়ারি রোববার সকালে ড. মুনতাসীর মামুন ঢাকা থেকে নিজের প্রাইভেটকারযোগে গুলবাহার আসার সময় বালিয়াতলী নূরানী মাদ্রসার নিকট পেঁৗছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা নছিমন ড. মুনতাসীর মামুনের গাড়ির সাথে সংঘর্ষ বাধিয়ে দেয়। এতে তাঁর গাড়ির ব্যাপক ক্ষতি হয়। সংঘর্ষে গাড়ির ডান দিকের লুকিং গ্লাস ও বডির কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়। ড. মুনতাসীর মামুন মহানুভবতার পরিচয় দিয়ে মানবিক কারণে নছিমন চালক পৌরসভাস্থ জাহাঙ্গীর আলমের ছেলে রাসেলকে ক্ষমা করে দেন। এ সময় আশেক আলী খান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, পৌরসভার কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন মোল্লা ও নছিমন ড্রাইভার মোঃ রাসেলের পিতা জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।



অপর দিকে দুপুরে কচুয়া-হাজীগঞ্জ সড়কে দাখিল পরীক্ষার্থী পূর্ব কালচোঁ গ্রামের হাশেমের দাখিল পরীক্ষার্থী কন্যা পপি আক্তার কচুয়া থেকে অটো যোগে পূর্ব কালচোঁ যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিঙ্ার সাথে সংঘর্ষে মারাত্মক আহত হয়। ওই সময় কচুয়া উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির নিজ গাড়িতে করে পপি আক্তারকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৮৬৯৪২
পুরোন সংখ্যা