চাঁদপুর, বৃহস্পতবিার ৩০ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬, ৪ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। তোমরা আল্লাহর আনুগত্য কর এবং রাসূলের আনুগত্য কর; যদি তোমরা মুখ ফিরাইয়া লও, তবে আমার রাসূলের দায়িত্ব কেবল স্পষ্টভাবে প্রচার করা।


 


assets/data_files/web

যে তার দেশকে ভালোবাসতে পারে না, কিছুই সে ভালোবাসতে পারে না। -বায়রন।


 


নিশ্চয় আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন।...কোন দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


 


 


 


 


ফটো গ্যালারি
বর্ণচোরার আন্তঃজেলা নাট্যোৎসবের ৬ষ্ঠ দিনে ঢাকা বাতিঘরের নাটক ঊর্ণাজাল মঞ্চায়ন
৩০ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে চাঁদপুরের ঐতিহ্যবাহী নাট্য সংগঠন বর্ণচোরা কর্তৃক আয়োজিত আন্তঃ জেলা নাট্যোৎসবের ৬ষ্ঠ দিন অতিবাহিত হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে নাটকপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন। তিনি তার বক্তব্যে বলেন, আমরা সংস্কৃতি থেকে অনেক দূরে চলে যাচ্ছি। যার কারণ হলো সামাজিক যোগাযোগ মাধ্যম ও ইন্টারনেট। নাটক সমাজ পরিবর্তনে ভাল ভূমিকা রাখে। বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সিনিয়র সদস্য মোস্তফা কামালের সভাপতিত্বে ও বর্ণচোরা নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক শরীফ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন রেসিডেন্সিয়াল কলেজের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, বর্ণচোরা নাট্যগোষ্ঠীর কর্মকর্তা এম আই মমিন খান। সন্ধ্যায় নাট্যোৎসবের ৬ষ্ঠ দিনে নাটক মঞ্চায়ন করেন ঢাকা বাতিঘর নাট্যদলের নাটক ঊর্ণাজাল।



 


আজকের পাঠকসংখ্যা
৯৫২৪৬৫
পুরোন সংখ্যা