চাঁদপুর, বুধবার ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ৩ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। হে মু'মিনগণ! জুমু'আর দিনে যখন সালাতের জন্য আহ্বান করা হয় তখন তোমরা আল্লাহর স্মরণে ধাবিত হও এবং ক্রয়-বিক্রয় ত্যাগ কর, ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা উপলব্ধি কর।


বিরূপ সমালোচনা প্রশংসার নামান্তর। -সুইফট।


 


 


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।


ফটো গ্যালারি
মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান
রেদওয়ান আহমেদ জাকির
২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার ঐতিহ্যবাহী মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে গত ২৬ জানুয়ারি রোববার সকালে বার্ষিক মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।



বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জহিরুল ইসলাম হাজরার সভাপ্রধানে ও সিনিয়র শিক্ষক মোঃ কামাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও উদ্ভিদবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ কামরুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুন্সীরহাট কলেজের অধ্যক্ষ এমএ মালেক, সোস্যাল ইসলামী ব্যাংক মুন্সীরহাট শাখার ম্যানেজার মোঃ আব্দুল হালিম ভূঁইয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিরাজুল হক হাজরা বালিকা বিদ্যালয় সভাপতি মোঃ আবুল কালাম হাজরা, প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মাহবুব হোসেন মুন্না, মাসুদ রানা, হুমায়ুন প্রধান, আনোয়ার হোসেন হাজরা, বিদ্যোৎসাহী সদস্য মোঃ জাকির হোসেন প্রধান, বিদ্যালয়ের শিক্ষার্থী মেহেদী হাসান তামিম, মোঃ আল আমিন মুন্সী, মোঃ আরফাত রহমান রুমি, আনম মাহফুজুল রায়হান অহি, যুবলীগ নেতা মোঃ জাহাঙ্গীর প্রধান প্রমুখ। শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ জালাল উদ্দিন আহমেদ সাগর, গণিত বিভাগের শিক্ষক কাজী শহীদ উল্লাহ, সিনিয়র শিক্ষক মোঃ কামরুল হাসান জলিল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাখাওয়াত উল্লাহ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ ওমর ফারুক। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৯৭৯৮০৯
পুরোন সংখ্যা