চাঁদপুর, বুধবার ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ৩ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। হে মু'মিনগণ! জুমু'আর দিনে যখন সালাতের জন্য আহ্বান করা হয় তখন তোমরা আল্লাহর স্মরণে ধাবিত হও এবং ক্রয়-বিক্রয় ত্যাগ কর, ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা উপলব্ধি কর।


বিরূপ সমালোচনা প্রশংসার নামান্তর। -সুইফট।


 


 


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে পায়রা উড়িয়ে ডে নাইট মিনি ক্রিকেট উদ্বোধন
মাদকের বিরুদ্ধে যুব সমাজকে সোচ্চার হতে হবে
--------অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান
নিজস্ব সংবাদদাতা
২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবর্ষ উদ্যাপন উপলক্ষে ফরিদগঞ্জ পৌর সভার ১নং ওয়ার্ডস্থ চরবসন্ত একতা যুব সংঘের উদ্যোগে ২৮ জানুয়ারি সন্ধ্যায় ডে-নাইট মিনি ক্রিকেট খেলার উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ও উদ্বোধক হিসেবে আলহাজ্ব মাহাবুবুল হক রনি আনুষ্ঠানিকভাবে শান্তির প্রতীক পায়রা (কবুতর) উড়িয়ে উক্ত খেলার উদ্বোধন করেছেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম।



এ উপলক্ষে আয়োজিত আলোচনায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে। মাদক রুখতে পুলিশের সহযোগিতায় সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, এই সমাজটাকে সুন্দর রাখতে হলে সবার আগে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুব সমাজ ভাল থাকলে আমরা সবাই ভাল থাকবো।



অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কামাল মিয়াজী, হাজী মুকবুল আহম্মেদ, কাউন্সিলর ইসমাইল হোসেন সোহেল, মোস্তফা কামাল সুমন, আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের সভাপতি আবুল হাসনাত, সাংবাদিক নেতা দেলোয়ার হোসেন বেলাল ছাড়াও এলাকার শত শত মানুষ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬২০৩৯৯
পুরোন সংখ্যা