চাঁদপুর, মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ২ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। বল, 'তোমরা যে মৃত্যু হইতে পলায়ন কর, সেই মৃত্যু তোমাদের সহিত অবশ্যই সাক্ষাৎ করিবে। অতঃপর তোমরা প্রত্যানীত হইবে অদৃশ্য ও দৃশ্যের পরিজ্ঞাতা আল্লাহর নিকট এবং তোমাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা তোমরা করিতে।'


 


সময় একটা বৃত্তের মতো আমাদের চারিদিকে ঘোরে। -জন হে উড।


 


 


যারা শিক্ষা লাভ করে এবং তদানুযায়ী কাজ করে, তারাই প্রকৃত বিদ্বান।


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ১৩৫ ছাত্রী বিনামূল্যে পেলো স্যানিটারি সামগ্রী
কামরুজ্জামান টুটুল
২৮ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নারীর ব্যক্তিগত স্বাস্থ্যের কথা চিন্তা করে হাজীগঞ্জে মাধ্যমিক পর্যায়ের ১৩৫ ছাত্রীর মাঝে বিনামূল্যে স্যানিটারী সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার বাকিলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির ছাত্রীদের মাঝে এ স্যানিটারি (স্যানিটারি ন্যাপকিন, তোয়ালে, নেইল কাটার, ডেটল সাবানের একটি করে প্যাকেট) সামগ্রী বিতরণ করা হয়।



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাকিলা ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত স্যানিটারি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।



বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারীর উদ্যোগে ও সভাপ্রধানে একই অনুষ্ঠানে এলজিএসপি প্রকল্প-৩-এর অর্থায়নে ২০ জন স্থানীয় অসহায় ও দুঃস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে বাকিলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে মাদকবিরোধী র‌্যালি চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা বাজার অংশ প্রদক্ষিণ করে।



বক্তব্য রাখেন বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল ধর, ইউপি সদস্য আবুল বাসার, বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম পাটোয়ারী। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউপি সদস্য রবিউল আলম অরুণ।



উপস্থিত ছিলেন ইউপি সচিব সিদ্দিকুর রহমান মীর, সহকারী সচিব নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান গাজী, মোতালেব ফরাজি, হিরন খান, ব্যবসায়ী হোসেন লিটনসহ অন্য সকল ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৪১৪৩৩
পুরোন সংখ্যা