চাঁদপুর, মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ২ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। বল, 'তোমরা যে মৃত্যু হইতে পলায়ন কর, সেই মৃত্যু তোমাদের সহিত অবশ্যই সাক্ষাৎ করিবে। অতঃপর তোমরা প্রত্যানীত হইবে অদৃশ্য ও দৃশ্যের পরিজ্ঞাতা আল্লাহর নিকট এবং তোমাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা তোমরা করিতে।'


 


সময় একটা বৃত্তের মতো আমাদের চারিদিকে ঘোরে। -জন হে উড।


 


 


যারা শিক্ষা লাভ করে এবং তদানুযায়ী কাজ করে, তারাই প্রকৃত বিদ্বান।


 


ফটো গ্যালারি
নীলকমল উবির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
লেখাপড়ার পাশাপাশি মানসিক বিকাশে খেলাধুলার ভূমিকা অপরিসীম
--------------------------উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম
হাইমচর প্রতিনিধি
২৮ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নীলকমল ওচমানীয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।



গতকাল ২৭ জানুয়ারি বিদ্যালয়ের বার্ষিক এ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ পূর্বে আলোচনা সভায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য এসএম আল মামুন (সুমন)-এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক আলী আকবরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী বেগম। তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি মানসিক বিকাশে খেলাধুলার ভূমিকা অপরিসীম। শিক্ষার্থীদের পাঠদানে মনোবিকাশের জন্যে প্রত্যেক প্রতিষ্ঠানে এ ধরনের আয়োজন দরকার।



উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, দক্ষিণ ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জয়দল হোসেন আখন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আঃ হামিদ মাস্টার, ম্যানেজিং কমিটির সদস্য শাহাবুদ্দিন টিটু জমাদার, দেলোয়ার হোসেন সরকার, আমির হোসেন, মাসুদ বেপারী, মোঃ শরীফ হোসেন, মহিলা সদস্য খালেদা, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নাছির গাজী, ম্যানেজিং কমিটির সদস্য নূরুল হকসহ শিক্ষক-শিক্ষার্থীরাসহ অভিভাবকবৃন্দ। আলোচনা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
২৪০১২৯
পুরোন সংখ্যা