চাঁদপুর , সোমবার ২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ১ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭। কিন্তু উহারা উহাদের হস্ত যাহা অগ্রে প্রেরণ করিয়াছে উহার কারণে কখনও মৃত্যু কামনা করিবে না। আল্লাহ যালিমদের সম্পর্কে সম্যক অবগত।


 


অতি মাত্রায় বিশ্রাম আপনা থেকেই বেদনাদায়ক হয়ে উঠে। -হোমার।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ ফরিদগঞ্জ শাখার অনুমোদন
সভাপতি নেপাল দেবনাথ সম্পাদক জাহাঙ্গীর হোসেন
ফরিদগঞ্জ ব্যুরো
২৭ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। সংগঠনের চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক প্রফেসর রনজিত কুমার বণিক ও সদস্য সচিব মোঃ আবুল বাসারের যৌথ স্বাক্ষরে কেন্দ্রীয় কমিটির কাছে প্রেরণের পর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো যাচাই-বাছাই করে তা অনুমোদন করেন। এতে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের উপাধ্যক্ষ নেপাল চন্দ্র দেবনাথকে সভাপতি ও গৃদকালিন্দিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট ফরিদগঞ্জ উপজেলা কমিটি অনুমোদন দেয়।



কমিটির অন্যরা হলেন : সহ-সভাপতি আবু জাফর মোঃ সামছুদ্দিন, হাফিজ আহমেদ, মোঃ লোকমান হোসেন, রাধেশ্যাম কুরী, মোস্তফা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক জ্যোতি প্রকাশ দাস, কবির আহমেদ, মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক অলি আহমেদ পাটওয়ারী, রীতা রাণী দেবী, দীপক কুমার রাউত, মোঃ ইসমাইল হোসেন শামিমা আক্তার, অর্থ সম্পাদক লিয়াকত আলী সর্দার, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক নারায়ণ চন্দ্র মজুমদার, শিক্ষা বিষয়ক সম্পাদক শিব প্রসাদ নাথ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা আক্তার, গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আজিমুর রশিদ খান, পরিবেশ বিষয়ক সম্পাদক শিরিন আক্তার, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সঞ্জয় চন্দ্র ভৌমিক, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, ক্রীড়া সম্পাদক শঙ্কর কুমার মজুমদার, নির্বাহী সদস্য সমরেন্দ্র মিত্র, নিঝুম সাহা, মোঃ লোকমান হোসেন, মতিউল ইসলাম, মোঃ শাহনেওয়াজ সবুজ, বিমল চন্দ্র সরকার, দিলরুবা খানম, সোলাইমান পাটওয়ারীন ও রহিমা আক্তার।



 


আজকের পাঠকসংখ্যা
২৪২৭১
পুরোন সংখ্যা