চাঁদপুর, শনবিার ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। যাহাদিগকে তাওরাতের দায়িত্বভার অর্পন করা হইয়াছিল, কিন্তু তাহারা উহা বহন করে নাই, তাহাদের দৃষ্টান্ত পুস্তক বহনকারী গর্দভ। কত নিকৃষ্ট সে সম্প্রদায়ের দৃষ্টান্ত যাহারা আল্লাহর আয়াতসমূহকে অস্বীকার করে। আল্লাহ যালিম সম্প্রদায়কে সৎপথে পরিচালিত করেন না।


 


 


মানুষের মধ্যে ঈশ্বরের উপস্থিতিটাই হল বিবেক। -সুইডেন বোর্গ।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
বিজয় কৃষ্ণ দাসের শ্রাদ্ধ অনুষ্ঠান সম্পন্ন
স্টাফ রিপোর্টার
২৫ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পুরাণবাজার শ্রী শ্রী রাধাকৃষ্ণ গোপাল জিউড় মন্দিরের প্রতিষ্ঠাতা বিশিষ্ট ধর্মানুরাগী স্বর্গীয় বিজয় কৃষ্ণ দাসের শ্রাদ্ধ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত ১৯ জানুয়ারি পুরাণবাজার দাসপাড়া রাধাকৃষ্ণ গোপাল জিউড় মন্দির সংলগ্ন তার নিজ বাসভবনে এ অনুষ্ঠান সম্পন্ন হয় এবং পরদিন ২০ জানুয়ারি সোমবার মধ্যাহ্নে একই স্থানে তার আত্মার শান্তি কামনায় ভোগরাগ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক বিমল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সাহা, কার্যকরি সদস্য দুলাল চন্দ্র দাস, ডিকে মৃণাল, জুয়েল কান্তি নন্দু, জনপ্রতিনিধি, আমন্ত্রিত অতিথিবর্গসহ দেশের বিভিন্ন স্থান থেকে ভক্ত অনুরাগীগণ উপস্থিত ছিলেন। সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। তার স্ত্রী বিশিষ্ট ভাগবত বিশারদ লীলা কৃষ্ণ দাসী তার পতিদেবতার স্বর্গলাভে সকলের নিকট আশীর্বাদ কামনা করেন।



উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর বিজয় কৃষ্ণ দাস সকাল ১০টায় দিব্য জ্ঞানে তার নিজবাড়িতে পরলোক গমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যাসহ বহু ভক্ত অনুরাগী রেখে যান। এলাকায় তিনি একজন পরোপকারী সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩১১২২০
পুরোন সংখ্যা