চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কাফিররা ধারণা করে যে, উহারা কখনও পুনরুত্থিত হইবে না। বল, 'নিশ্চয়ই হইবে, আমার প্রতিপালকের শপথ! তোমরা অবশ্যই পুনরুত্থিত হইবে। অতঃপর তোমরা যাহা করিতে তোমাদিগকে সে সম্বন্ধে অবশ্যই অবহিত করা হইবে। ইহা আল্লাহর পক্ষে সহজ।'


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী এবং ভালো লোক কখনো হতাশায় ভোগে না।


-ক্যারয়িাস ম্যক্সিমাস।





 


 


যারা ধনী কিংবা সবলকায়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর মহিলা সংসদের শীতবস্ত্র বিতরণ
স্টাফ রিপোর্টার
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে চাঁদপুর মহিলা সংসদ। গতকাল বৃহস্পতিবার ২৩ জানুয়ারি বিকেল ৫টায় চাঁদপুর শহরের স্ট্র্যান্ড রোডস্থ প্রতিষ্ঠানের কার্যালয়ে স্থানীয় হতদরিদ্র নারীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন চাঁদপুর মহিলা সংসদের সাধারণ সম্পাদক ও চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতির পত্নী আফরোজ জাহান আখন্দ।

তিনি বলেন, চাঁদপুর মহিলা সংসদ ১৯৬০ সালে প্রতিষ্ঠিত হবার পর থেকে সবসময় দরিদ্র ও অসহায় নারীদের স্বাবলম্বী হতে সহযোগিতা করছে এবং তাদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আর্তমানবতার সেবার চেয়ে উত্তম কাজ আর নেই। এই শীত মৌসুমে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্যে এলাকার কিছু দুঃস্থ নারী এবং প্রতিবন্ধী শিশুদের বেছে নেয়া হয়েছে। চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্র্রির সহযোগিতায় আমরা এই শীতবস্ত্র দিয়েছি। এভাবে দেশের বিত্তবানদের গরিব-অসহায় নারীদের পাশে দাঁড়ানো উচিত।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে চাঁদপুর মহিলা সংসদের যুগ্ম সম্পাদক ফারজানা ফেরদৌসী, কার্যকরী সদস্য ইসকাত আরা, মাসুমা আক্তার উপস্থিত ছিলেন।

আজকের পাঠকসংখ্যা
১০০৫১২
পুরোন সংখ্যা