চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
জগতপুর সপ্রাবিতে জেলা তথ্য অফিসের আলোচনা ও চলচ্চিত্র প্রদর্শন
মোহাম্মদ মহিউদ্দিন
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার ১০১নং জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা সম্পর্কে জনগণকে অবহিতকরণ, সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় চলচ্চিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে গড়ে তোলার অঙ্গীকার ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে জেলা তথ্য অফিসের আয়োজনে গত বুধবার সকালে জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এটি অনুষ্ঠিত হয়।



জেলা তথ্য কর্মকর্তা নূরুল হকের সভাপতিত্বে ও সহকারী তথ্য অফিসার মোঃ দেলোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির। তিনি তাঁর বক্তব্যে বলেন, অভিভাবকরা সচেতন হলেই পরিবার, সমাজ তথা দেশ আলোকিত হবে এবং সরকারের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন হবে। মায়েদের স্বাবলম্বী হওয়ার মাধ্যমেই রাষ্ট্রের উন্নয়ন করা সম্ভব। এজন্যে মায়েরা পারে তার সঠিক পরিচর্যার মাধ্যমে তার সন্তানকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে। মায়েরা আপনাদের সন্তানকে সঠিক শিক্ষার মাধ্যমে মাদকাসক্ত, সন্ত্রাস ও বাল্যবিবাহ থেকে মুক্ত রাখা সম্ভব।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, ১০১নং জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইদ্রিস আলী পাটওয়ারী, প্রধান শিক্ষক শিপ্রা রাণী চৌধুরী প্রমুখ।



এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৫৮৭০৩
পুরোন সংখ্যা