চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
হাসান আলী মডেল সপ্রাবিতে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সারাদেশের ন্যায় একযোগে চাঁদপুরেও সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশু শিক্ষার্থীরা উৎসবমুখর পরিবেশে এ নির্বাচনে ভোট প্রদান করেছে। নির্বাচন পর্যবেক্ষণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মানছুর আহমেদ। নির্বাচনের সার্বিক তত্ত্বাবধান করেন হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসমত আরা শাফি বন্যাসহ অন্য শিক্ষকবৃন্দ। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ৫ম শ্রেণির শিক্ষার্থী মোঃ মাহবুবুল আলম। ৭টি পদে ১৩ জন প্রার্থী নির্বাচনে অংশ নেন। এর মধ্যে ৪র্থ শ্রেণির সাজিদ সেলিম ও জান্নাতুল আদন সারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। বাকি ৫টি পদে ১১ জন প্রার্থী নির্বাচনে অংশ নেন। এরা হলো ৫ম শ্রেণির ইফতে জাহা ইনা, শান্তনু দে, নাজিব ইরফান, তাসফিক নেছার, তাহসিন ইসলাম, মোঃ নাহিদ আহমেদ নূর, অর্ঘ্য কোমল লোধ, সিমন মাহাদী। ৫ম শ্রেণি থেকে ইফতেহা জাহান ইনা ৩শ' ৮ ভোট, শান্তনু দে ২শ' ৩ ভোট ও সিমন মাহাদী ১শ' ৫১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।



অপরদিকে ৩য় শ্রেণির সাবরিনা ইসলাম ২শ' ৬৯ ভোট ও রবিউল ইসলাম ৩শ' ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আগামী শনিবার বিজয়ীদের মধ্যে বিদ্যালয়ে দায়িত্ব বণ্টন করা হবে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৫২৫৬
পুরোন সংখ্যা