চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
পশ্চিম সকদি জনতা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


 



চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদি জনতা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে এ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী, জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন। তিনি বলেন, আমি সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করছি। কারণ এ বিদ্যালয়ে আমি ছাত্র ছিলাম। আর আজকে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করি। তিনি বলেন, বর্তমান শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি আমাদের চাঁদপুরের গর্ব। তাঁর মাধ্যমেই বাংলাদেশে শিক্ষাক্ষেত্রে ব্যাপক পরিবর্তন হয়েছে। এছাড়া তাঁর কারণেই চাঁদপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। সকলে ডাঃ দীপু মনি এমপির দীর্ঘায়ু ও তাঁর অসুস্থ স্বামী তৌফিক নাওয়াজের জন্যে দোয়া করবেন। বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান পাটওয়ারীর সভাপ্রধানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক খোরশেদ আলম। বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মধুসূদন চক্রবর্তীর পরিচালনায় বিদ্যালয়ের দাতা সদস্য ও ইউপি সদস্য মোঃ রিয়াজ উদ্দীন পাটওয়ারী, শিক্ষানুরাগী সদস্য মোঃ নূর আলম খান, অভিভাবক সদস্য মনুজান বেগম, দাতা সদস্য আবদুস সামাদ পাটওয়ারী, সাবেক ইউপি সদস্য পাঠান শাহজাহান, বিশিষ্ট সমাজসেবক মজিবুর রহমান খান স্বপন, মুসলিম খান ও দেলোয়ার হোসেন মিজি, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাহবুবুর রশিদ পাটওয়ারী, সিনিয়র শিক্ষক মোঃ আবুল বাশার, মোসাঃ শামীমা আখতার, সেলিনা আফরোজ, সেলিম গাজী, ফারুক হোসেন, জাকির হোসেন, শামীমা মিতা, সহকারী শিক্ষক সরোয়ার সাজ্জাদ, আবু জাফর সিদ্দিক, মোঃ দিদার হোসেন, মোহাম্মদ মহসীন, ফয়জুন্নেছা প্রমুখ উপস্থিত ছিলেন।



অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন মোঃ জালাল উদ্দীন। শপথবাক্য পাঠ করান লামিয়া আক্তার। জাতীয় সংগীত পরিবেশন করে মায়া আক্তার, বীনা আক্তার, ইকরাম হোসেন পাটওয়ারীসহ অন্যান্য শিক্ষার্থী। বিকেলে বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৮৬০০
পুরোন সংখ্যা