চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কাফিররা ধারণা করে যে, উহারা কখনও পুনরুত্থিত হইবে না। বল, 'নিশ্চয়ই হইবে, আমার প্রতিপালকের শপথ! তোমরা অবশ্যই পুনরুত্থিত হইবে। অতঃপর তোমরা যাহা করিতে তোমাদিগকে সে সম্বন্ধে অবশ্যই অবহিত করা হইবে। ইহা আল্লাহর পক্ষে সহজ।'


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী এবং ভালো লোক কখনো হতাশায় ভোগে না।


-ক্যারয়িাস ম্যক্সিমাস।





 


 


যারা ধনী কিংবা সবলকায়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজারে পূবালী ব্যাংক লিমিটেড উপ-শাখার উদ্বোধন অনুষ্ঠানে উপ-ব্যবস্থাপক আব্দুর রহিম
ব্যাংকিং খাতে সর্বস্তরের মানুষের সেবা প্রদানে আমরা আন্তরিকতার সাথে কাজ করছি
স্টাফ রিপোর্টার
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ব্যবসায়িক প্রাণকেন্দ্র পুরাণবাজারে আমন্ত্রিত অতিথিসহ ব্যবসায়িক নেতৃবৃন্দের ব্যাপক উপস্থিতিতে পূবালী ব্যাংক লিমিটেড চাঁদপুর পুরাণবাজার উপ-শাখার উদ্বোধন করা হয়েছে। গত ২৩ জানুয়ারি বৃহস্পতিবার সকালে নিতাইগঞ্জে উৎসবমুখর পরিবেশে ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি পূবালী ব্যাংক লিমিটেড কুমিল্লা অঞ্চলের প্রধান উপ-ব্যবস্থাপক মোহাম্মদ আব্দুর রহিম। তিনি ব্যবসায়ী নেতৃবৃন্দসহ সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, ব্যাংকিং খাতে সর্বস্তরের মানুষের সেবা প্রদানে আমরা আন্তরিকতার সাথে কাজ করছি। প্রতিটি গ্রাহকের সেবা পাওয়ার অধিকার রয়েছে। যদি এ সেবা প্রদানে কোনো অনিয়ম পরিলক্ষিত হয় তাহলে আপনাদের তা ব্যাংক ম্যানেজার থেকে শুরু করে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করার সুযোগ রয়েছে। দেশের ইতিহাস, ঐতিহ্য, আর্থসামাজিক উন্নয়ন, স্বাধীনতা ও সার্বভৌমত্বের চেতনার সাথে পূবালী ব্যাংকের ইতিহাসের রয়েছে নিবিড় সম্পর্ক। কিছুদিন পূর্বে সারাদেশে পূবালী ব্যাংক ৬০ বছর পূর্তি অনুষ্ঠান পালন করেছে সফলভাবে। আর তা সম্ভব হয়েছে ব্যাংকের সাথে জড়িতদের আন্তরিকতার কারণে। ব্যাংকিং সেবা গ্রাহকদের মাঝে পেঁৗছে দেয়াই আমাদের মূল লক্ষ্য। আর সেই লক্ষ্য নিয়েই আমরা পুরাণবাজারে ব্যাংকের উপ-শাখা স্থাপন করেছি। এখানে গ্রাহকদের সকল ধরনের সুযোগ সুবিধা রয়েছে। আপনারা সে সকল সেবা গ্রহণ করে আমাদের ব্যাংকিং কার্যক্রম এগিয়ে নিয়ে যাবেন এ আশাবাদ ব্যক্ত করছি।



পূবালী ব্যাংক চাঁদপুর প্রধান শাখার ব্যবস্থাপক মোঃ আলমগীর হোসেনের সভাপ্রধানে স্বাগত বক্তব্য রাখেন পুরাণবাজার উপ-শাখার ইনচার্জ আসমা আক্তার। ব্যাংক কর্মকর্তা মোঃ আজিজুল হকের সভা পরিচালনায় আরো বক্তব্য রাখেন আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, গণেশ চন্দ্র দেবনাথ, চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক গোপাল চন্দ্র সাহা, ফয়সাল আহম্মদ চৌধুরী প্রমুখ।



অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন পুরাণবাজার জামে মসজিদের মোয়াজ্জিন মোঃ ওমর ফারুক, পবিত্র শ্রীমদ্ভাগবত গীতা পাঠ করেন ইসকন মন্দিরের ভক্ত শ্রীমান নিতাই দয়াল করুণা দাস।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৯৪৬৮৩
পুরোন সংখ্যা