চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
মুজিববর্ষ উপলক্ষে চাঁদপুর সরকারি কলেজে ভলিবল প্রতিযোগিতা
'সুস্থ মনের খোরাক হচ্ছে খেলাধুলা আর মেধা বিকাশের জন্যে দরকার লেখাপড়া'
প্রেস বিজ্ঞপ্তি
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী মুজিববর্ষ-২০২০ উদ্যাপনের অংশ হিসেবে চাঁদপুর সরকারি কলেজে গতকাল ২৩ জানুয়ারি বৃহস্পতিবার আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধনী পর্ব অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন পিএএ। বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ।



ক্রীড়া শিক্ষক স্বপন কুমার সাহার সঞ্চালনায় উপাধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ শিক্ষার্থীদের খেলোয়াড়সুলভ আচরণ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে নিজ নিজ বিভাগের মর্যাদা সমুন্নত রেখে এ প্রতিযোগিতার সফলতা কামনা করেন।



অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী মুজিববর্ষ উদ্যাপনে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার আয়োজন করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং শিক্ষার্থীদের জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে খেলাধুলা এবং পড়ালেখায় মনোনিবেশ করার আহ্বান জানান। তিনি আরো বলেন, সুস্থ মনের খোরাক হচ্ছে খেলাধুলা আর মেধা বিকাশের জন্যে দরকার লেখাপড়া। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও অংশগ্রহণের আহ্বান জানান তিনি। উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে গণিত বিভাগ ২-০ এ ইংরেজি বিভাগকে এবং হিসাববিজ্ঞান বিভাগ ২-০ এ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগকে পরাজিত করে। বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত থেকে প্রতিযোগীদের উৎসাহ প্রদান করে।



 


আজকের পাঠকসংখ্যা
১১৬৯০১
পুরোন সংখ্যা