চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কাফিররা ধারণা করে যে, উহারা কখনও পুনরুত্থিত হইবে না। বল, 'নিশ্চয়ই হইবে, আমার প্রতিপালকের শপথ! তোমরা অবশ্যই পুনরুত্থিত হইবে। অতঃপর তোমরা যাহা করিতে তোমাদিগকে সে সম্বন্ধে অবশ্যই অবহিত করা হইবে। ইহা আল্লাহর পক্ষে সহজ।'


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী এবং ভালো লোক কখনো হতাশায় ভোগে না।


-ক্যারয়িাস ম্যক্সিমাস।





 


 


যারা ধনী কিংবা সবলকায়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


 


ফটো গ্যালারি
পরীক্ষা কেন্দ্রে অনিয়ম বরদাশত করা হবে না
-------------ইউএনও বৈশাখী বড়ুয়া
কামরুজ্জামান টুটুল
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'আসন্ন এসএসসি, এসএসসি ভোকেশনাল ও দাখিল পরীক্ষা কেন্দ্রে কিংবা কেন্দ্র এলাকায় কোনো ধরনের অনিয়ম মেনে নেয়া হবে না। পরীক্ষা কেন্দ্রে যে কোনো ধরনের অনিয়ম রুখতে কেন্দ্র সচিবসহ সংশ্লিষ্ট সকলকে তাদের স্ব-স্ব দায়িত্ব পালন করতে হবে। গত কয়েক বছরের চেয়ে এবারো আমরা আরো স্বচ্ছ পরীক্ষা নেয়ার জন্যে বদ্ধপরিকর। হাজীগঞ্জকে নকলমুক্ত করতে সকলের সহায়তা কামনা করছি'। আসন্ন এসএসসি, এসএসসি ভোকেশনাল ও দাখিল পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সহযোগিতা চেয়ে উপরোক্ত কথাগুলো বলেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। গত মঙ্গলবার উপজেলা ই-সেন্টারে আয়োজিত সমন্বয় সভায় এসব কথা বলেন বৈশাখী বড়ুয়া।



নকলমুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা নেয়ার লক্ষ্যে আয়োজিত সভায় উপজেলা মাধ্যমিক স্কুল ও মাদ্রাসাগুলোর প্রধান শিক্ষক এবং অধ্যক্ষগণ অংশগ্রহণ করেন। উপজেলা ই-সেন্টারে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ জাকির হোসেন, একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউড়ি প্রমুখ।



সভায় হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আবু ছাইদ, হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন, বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের অধ্যক্ষ মোঃ আবু তাহের, ধড্ডা পপুলার উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষক জোৎস্না বেগম, হাজীগঞ্জ আহমাদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মোঃ হেফজুর রহমান, বেলচোঁ কারিমাবাদ ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, রাজারগাঁও ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আনিছুর রহমানসহ অন্য সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।



উল্লেখ্য, চলতি বছর এসএসসি ও সমমান পরীক্ষায় হাজীগঞ্জে মোট ৫ হাজার ৮১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে। এর মধ্যে মাধ্যমিক পর্যায়ে ছাত্রী ২ হাজার ৪শ' ৩৯ জন, ছাত্র ১ হাজার ৬শ' ২ জন। ভোকেশনাল শাখায় ছাত্রী ২শ' ৮৬ জন আর ছাত্র ১শ' ৮০ জন। দাখিলে ১ হাজার ৫৪ জনের মধ্যে ছাত্র ৪শ' ৯২ জন আর ছাত্রী ৫শ' ৬২ জন। উপজেলায় এসএসসি পরীক্ষা কেন্দ্র ৯টি, ভোকেশনালের কেন্দ্র ১টি ও দাখিল পরীক্ষার কেন্দ্র ৩টি।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৯৫০৩৫
পুরোন সংখ্যা