চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কাফিররা ধারণা করে যে, উহারা কখনও পুনরুত্থিত হইবে না। বল, 'নিশ্চয়ই হইবে, আমার প্রতিপালকের শপথ! তোমরা অবশ্যই পুনরুত্থিত হইবে। অতঃপর তোমরা যাহা করিতে তোমাদিগকে সে সম্বন্ধে অবশ্যই অবহিত করা হইবে। ইহা আল্লাহর পক্ষে সহজ।'


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী এবং ভালো লোক কখনো হতাশায় ভোগে না।


-ক্যারয়িাস ম্যক্সিমাস।





 


 


যারা ধনী কিংবা সবলকায়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


 


ফটো গ্যালারি
জেলা পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
শিশুদেরকে খেলাধুলা ও সংস্কৃতিচর্চা করতে দিতে হবে
-------------------এসএম জাকারিয়া
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেলা পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় চাঁদপুর আউটার স্টেডিয়ামে দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়া। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাহাবুদ্দিনের সভাপ্রধানে ও বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় উদ্বোধকের বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়া বলেন, আমাদের মানসিক বিকাশ খেলাধুলায় ঘটে। শুধুমাত্র পড়ালেখা করলেই হবে না, শিশুদেরকে খেলাধুলা করতে দিতে হবে। খেলাধুলায় শারীরিক ও মানসিক বিকাশ ঘটাতে হবে। শিক্ষাক্ষেত্রে খেলাধুলা কারিকুলামে প্রবেশ করতে হবে। আমাদের শিশুদের মানসিকতার বিকাশ করতে হলে তাদেরকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতিচর্চা করতে দিতে হবে। আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সরকারি উদ্যোগে এ খেলাধুলার আয়োজন করেছে। তাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী অর্থাৎ মুজিববর্ষের সম্পর্ক রাখতে হবে।



অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ ফরিদ উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগম প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান শেষে চাঁদপুর জেলার ৮টি উপজেলা থেকে যে সমস্ত শিক্ষার্থী বিভিন্ন ইভেন্টে বিজয়ী হয়েছে তাদের নিয়ে জেলা পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আউটার স্টেডিয়ামে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ১শ' মিটার দৌড়, দীর্ঘলাফ, উচ্চলাফ, রিলে দৌড়সহ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে। এছাড়া জেলা শিশু একাডেমির মিলনায়তনে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৪৯০৩৮
পুরোন সংখ্যা