চাঁদপুর, বৃহস্পতবিার ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
আল-আমিন মডেল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
আল-আমিন মানে বিশ্বাসী, তাই বিশ্বাসের মর্যাদা ধরে রাখতে হবে
-----------------------------নূরুল হক নাজিম দেওয়ান
বাদল মজুমদার
২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আল-আমিন মডেল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২২ জানুয়ারি বুধবার সকাল ১০টায় শহরের নিউ ট্রাক রোডস্থ মাদ্রাসা মাঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমি এই প্রথম এই মাদ্রাসায় অতিথি হয়ে এসেছি। সেজন্যে আমি নিজেকে ধন্য মনে করছি। আল-আমিন মানে বিশ্বাসী, তাই বিশ্বাসের মর্যাদা ধরে রাখতে হবে। প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের গায়ে মাঝে মধ্যে রাজনৈতিক দাগ লাগতে দেখা যায়। আমি আশা করবো আগামীতে তা হবে না। এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সুন্দর চরিত্রের অধিকারী হয়ে শিক্ষা অর্জন করবে।



মাদ্রাসার অধ্যক্ষ আনম ফকরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন, ১০নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ডিএম শাহজাহান, ১১নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মাইনুল ইসলাম পাটওয়ারী, হিফজুল কোরআন শিক্ষা গবেষণা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আজম ইসমাইল হোসেন আজাদ, আল-আমিন মডেল মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ মোঃ আব্দুছ শুক্কুর মস্তান, জেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক আলহাজ্ব এমআই মমিন খান, হিফজুল কোরআন শিক্ষা গবেষণা ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ মাওলানা আসাদুজ্জামান দেওয়ান, মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য মোঃ মজিবুর রহমান, মোঃ ফরিদ আহমেদ মস্তান প্রমুখ। সঞ্চালনায় ছিলেন হেফাজত করিম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক মুহাম্মদ কামরুল ইসলাম। আলোচনা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।


আজকের পাঠকসংখ্যা
৭৯১৫৭১
পুরোন সংখ্যা