চাঁদপুর, বুধবার ২২ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে আপন ভাইয়ের সাথে প্রতারণা পুলিশ সুপারের কাছে অভিযোগ
স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার কালিরবাজার এলাকার পোয়া গ্রামের মহিউদ্দিন হোসেনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ দায়ের করেছেন তার আপন বড় ভাই মাওলানা মোঃ তাজাম্মুল হোসেন। অভিযোগ নং ৩৭/২য়/০২-০১-২০২০।



মাওলানা তাজাম্মুল হোসেন অভিযোগে উল্লেখ করেন, মহিউদ্দিন হোসেন জুলুমবাজ ও প্রতারক। তিনি ভারতে থাকাকালে ১৯৮৮ সালে মহিউদ্দিন তার বাসায় যায়। সেখানে মহিউদ্দিন কয়েকদিন থাকার পর একদিন রাতে তাজাম্মুল হোসেনের নগদ ২ লাখ টাকা ও সাড়ে ২২ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে দেশের বাড়িতে চলে আসে। বিষয়টি নিয়ে এলাকায় সালিস বসলে মহিউদ্দিন চুরির বিষয়টি স্বীকার করে নগদ টাকা স্বর্ণালংকার ফেরত দিয়ে দেবেন বলেছিলেন। কিন্তু অদ্যাবধি আর দেয়নি। এছাড়া তাজাম্মুল, মহিউদ্দিনের শ্বশুরবাড়িতে তিনটি পুকুর ১০ বছরের জন্য ইজারা নিলেও সে পুকুরগুলো তাজাম্মুলকে মহিউদ্দিন চাষবাস করতে দেয় না।



অভিযোগে আরো উল্লেখ করেন, মাওঃ তাজাম্মুল হোসেন কাটাখালি দারুল উলুম কেরাতুল কোরআন মাদ্রাসা ফির মতিনিয়া এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের প্রতিষ্ঠাতা ও মুতাওয়ালী। কিন্তু মহিউদ্দিন হোসেন এ প্রতিষ্ঠানের নামে ভুয়া রশিদ/প্যাড বানিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে আর্থিক সহায়তা উত্তোলন করে তিনি নিজে খরচ করেন। এছাড়া মহিউদ্দিন পৈত্রিক সম্পত্তির তার নিজের অংশ বিক্রি করে অন্য ভাই-বোনদের সম্পত্তি তিনি জোরপূর্বক ভোগ দখল করে আসছেন। এসব নিয়ে ইতিপূর্বে কয়েকবার সালিস হলে তিনি সব বুঝিয়ে দিবেন বলে আশ্বাস দেন। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও তিনি আর কিছুই বুঝিয়ে দেন না। এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গসহ তাকে কয়েকবার অনুরোধ করা হলেও তিনি কারো কথায় কোনো কর্ণপাত করেন নাই। সর্বশেষ গত ২০ ডিসেম্বর তার কাছে তাজাম্মুলের প্রাপ্য জিনিসগুলো চাইতে গেলে তিনি উল্টোপাল্টা কথা বলে তাদের শাসিয়ে দেন। তার কয়েকদিন পর ফরিদগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা করে ব্যাপক হয়রানি করেন।



এছাড়া মাওলানা তাজাম্মুল হোসেন এই প্রতিনিধিকে বলেন, মহিউদ্দিন হোসেন বর্তমানে তার মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের বিভিন্নভাবে ভয়-ভীতি দেখিয়ে আসছেন।



পোয়া গ্রামের নামপ্রকাশে অনিচ্ছুক কজন বলেন, মাওলানা তাজাম্মুল হোসেনের পরিবার একটি ইসলামী পরিবার। কিন্তু মহিউদ্দিন তাজাম্মুল হোসেনের ভাই হয়েও বারবার তাজাম্মুলের সাথে এসব প্রতারণা করা ঠিক নয়। আমরা এলাকার শান্তি রক্ষার্থে প্রশাসনের মাধ্যমে এদের এই সমস্যার সমাধান চান তারা।



 



 



 



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২২৪৩২৮
পুরোন সংখ্যা