চাঁদপুর, বুধবার ২২ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
বাকাসস চাঁদপুর জেলা শাখার কর্মবিরতি
২২ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সারাদেশের ন্যায় চাঁদপুরে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি চাঁদপুর জেলা শাখার উদ্যোগে বিভিন্ন দাবি-দাওয়ার প্রেক্ষিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ৩ ঘণ্টার কর্মবিরতি পালন করা হয়েছে। বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসক কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসের ৩য় শ্রেণির কর্মচারীগণের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে বাবিককাকস ও বাকসস ঘোষিত কর্মবিরতি চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত টানা ৩ ঘণ্টা কর্মবিরতির কর্মসূচি পালন করা হয়।



চাঁদপুর জেলা শাখার সভাপতি নেছার উদ্দিনের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন নুরুল্লাহ ফয়সাল, কামরুল হাসান, শাহআলম, আকতারুজ্জামান, লিয়াকত ইসলাম, নুরজাহান বেগম, মোশাররফ হোসাইন, মিজানুর রহমান দেওয়ান, খাজা আহমেদ, ভোলানাথ নন্দী, মিজানুর রহমান, সাইফুল আলম, মিজানুর রহমান, বিমল চন্দ্র দে, জাহাঙ্গীর হোসেন, মোঃ আবুল বাসার আশকারী, আবুল কালাম আজাদ, মোসলেহ উদ্দিন মজুদার, মনির হোসেন, সালাউদ্দিন আহমেদ, মেহবুবা আক্তার, গাজী মোঃ গোলাম রাব্বানী, সর্দার রুহুল আমিন, রুবিনা ইয়াসমিন, অজিত কুমার সরকার, মাসুদ আলম খান, সোহেলী পারভীন, আলমগীর সর্দার, উম্মেহানি, মোস্তফা কামাল, মমিন আলী মীর, মনিরুজ্জামান, রাহেজান্নাত, ওয়াদুদ মিয়া, জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন পাটওয়ারী, মোস্তাফিজুর রহমান, মামুনুর রশিদ, জহিরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, নেছার আহমেদ তপাদার, মোঃ নাজির হোসেন, দীপক চন্দ্র দেবনাথ, মোঃ মাহবুব হোসেন প্রমুখ।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৮১৫৯৩
পুরোন সংখ্যা