চাঁদপুর, বুধবার ২২ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
বর্ধিত সভায় মিজানুর রহমান কালু ভূঁইয়া
মুজিব বর্ষের সকল কর্মসূচিতে চাঁদপুর জেলা যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে
স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁদপুর জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ জানুয়ারি মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর শহরের বড়স্টেশন এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা যুবলীগের বিভিন্ন উপজেলা, ইউনিয়ন থেকে নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবরের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারী, ঝন্টু দাস ও সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী।



মিজানুর রহমান কালু তার বক্তব্যে বলেন, যুবলীগ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রাণশক্তি। চাঁদপুর জেলা যুবলীগ সারা দেশের মধ্যে একটি সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন হিসেবে পরিচিত। আমরা যারা যুবলীগ করি তারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এবং দলের প্রতি শ্রদ্ধাশীল। আমরা বিশৃঙ্খলা পছন্দ করি না আর বিশৃঙ্খলা করবো না। আমাদের নেতৃত্বের পরিবর্তন হতে পারে, কিন্তু সংগঠন থাকবে। তাই সংগঠনের বদনাম হবে এমন কোনো কাজ করতে চাই না। আজকের এই সভাটি চাঁদপুর পৌর পাঠাগারে হবার কথা ছিলো, কিন্তু আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুরোধ এবং প্রশাসনের অনুরোধে পৌর পাঠাগারে বর্ধিত সভা করিনি।



তিনি আরো বলেন, নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, প্রতিহিংসা নয়। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন করছি। নিজেদের মধ্য কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটুক, তা চাই না। এতে করে সংগঠনের বদনাম হবে। তাই কৌশল করে আমরা বর্ধিত সভার স্থান পরিবর্তন করেছি। এটা আমাদের দুর্বলতা নয়, সংগঠনের প্রতি আমাদের দায়িত্বশীলতা। চাঁদপুর জেলা যুবলীগ অতীতে যেমন দলের যে কোনো কর্মসূচি শ্রদ্ধার সাথে পালন করেছে, তেমনিভাবে আগামীতেও রাজপথে থেকে সকল কর্মসূচি পালন করা হবে।



তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনে দলের পাশাপাশি রাষ্ট্রিয়ভাবে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে যুবলীগ কেন্দ্রীয় কমিটি থেকেও কর্মসূচি গ্রহণ করা হয়েছে। চাঁদপুর জেলা যুবলীগ সকল কর্মসূচিতে অংশগ্রহণ এবং পালন করবে।



সভায় আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য অরূপ কর্মকার, বাদল নন্দী, নিলু হাওলাদার, হাবু বেগ, কাউছার আহমেদ সোহাগ, রিপন ভদ্র, হাজীগঞ্জ উপজেলার আহ্বায়ক মাসুদ ইকবাল, কচুয়ার সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, শাহরাস্তির আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম জুয়েল, শাহরাস্তি পৌর যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম বাবুল, হাজীগঞ্জ পৌর কমিটির আহ্বায়ক হায়দার পারভেজ সুজন, মতলব দক্ষিণ উপজেলার যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম আলেক, ফরিদগঞ্জ উপজেলার আহ্বায়ক আবু সুফিয়ান, সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, মতলব পৌর কমিটির সভাপতি সোহাগ সরকার প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৯৭৮০০৯
পুরোন সংখ্যা