চাঁদপুর, বুধবার ২২ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস
সচেতনতামূলক সভার মাধ্যমে সামাজিক সমস্যাগুলো প্রতিরোধ করতে হবে
মাহবুব আলম লাভলু
২২ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে গতকাল সোমবার (২০ জানুয়ারি) উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস মাসিক সমন্বয় সভায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত আইন-শৃঙ্খলা সভায় সভাপতিত্ব করেন। আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ফারুক হোসেন, থানার পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান নান্নু মিয়া, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, গজরা ইউপি চেয়ারম্যান মোঃ হানিফ দর্জি, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকারসহ উপজেলার বিভাগীয় কর্মকর্তাগণ।



উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, সামনেই জাটকা নিধন প্রতিরোধ অভিযান আসছে। জাটকা ও মা ইলিশ রক্ষায় সকলকে আন্তরিক হতে হবে। বিশেষ করে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আরো আন্তরিক হতে হবে।



তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে। তিনি আরও বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ উপজেলা থেকে মাদককে রুখতে কোনো সমস্যাই না। পুলিশের পাশাপাশি সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদেরও এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। সচেতনতামূলক সভার মাধ্যমে সামাজিক সমস্যাগুলো প্রতিরোধ করতে হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯২২১৬৬
পুরোন সংখ্যা