চাঁদপুর, সোমবার ২০ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদউলি আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। এবং তিনি দান করিবেন তোমাদের বাঞ্ছিত আরও একটি অনুগ্রহ : আল্লাহর সাহায্য ও আসন্ন বিজয়; মু'মিনদিগকে সুসংবাদ দাও।


 


 


 


 


প্রাচীন মহিলার দেহের গহনা অবশ্যই খাদবিহীন হবে।


-জুভেনাল।


 


 


কৃপণ ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে আন্তঃপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
বাবুল মুফতী
২০ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলা আন্তঃপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। বালক-বালিকাদের দৌড়, লাফ, উচ্চ লাফ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, নৃত্যসহ ৫০টি ইভেন্টে অংশগ্রহণ করে প্রতিযোগীরা। প্রতিটি ইভেন্টে ৩জন করে বিজয়ী করা হয়েছে। প্রথমে স্কুল পর্যায়ে তারপরে ইউনিয়ন ও পরে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা হয়। খ গ্রুপের বালক-বালিকারা জেলা পর্যায়ে অংশগ্রহণ করবে।



রোববার বিকালে উপজেলা পরিষদ মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস। প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, খেলাধুলার মাধ্যমে মেধা বিকশিত হয়। তাই লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় আগ্রহ বাড়াতে হবে। প্রতিটি স্কুলে খেলার মাঠ রয়েছে, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক সুস্থতার জন্যে খেলাধুলার ব্যবস্থা করতে হবে। তিনি আরও বলেন, প্রাথমিক পর্যায়ে সরকার অনেক উন্নয়ন করেছে। যা উন্নত জাতি গঠনে অগ্রণী ভূমিকা রাখবে।



সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত। সহকারী শিক্ষা অফিসার মোঃ মাহফুজ মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, সহকারী শিক্ষা অফিসার মোঃ ওয়ালী উল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিরাজ খালিদ প্রমুখ। এ সময় উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দও উপস্থিত ছিলেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৯১৬৭৩৯
পুরোন সংখ্যা