চাঁদপুর, সোমবার ২০ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদউলি আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী লায়ন কাজী মাহাবুবুল হক স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন, তার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন পরিবারবর্গ
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। এবং তিনি দান করিবেন তোমাদের বাঞ্ছিত আরও একটি অনুগ্রহ : আল্লাহর সাহায্য ও আসন্ন বিজয়; মু'মিনদিগকে সুসংবাদ দাও।


 


 


 


 


প্রাচীন মহিলার দেহের গহনা অবশ্যই খাদবিহীন হবে।


-জুভেনাল।


 


 


কৃপণ ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।


 


ফটো গ্যালারি
জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকীতে জেলা বিএনপির আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে নেতৃবৃন্দ
সরকারের কাছে নয়, মহান আল্লাহর কাছে খালেদা জিয়ার মুক্তি কামনা করছি
মিজানুর রহমান
২০ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় পালন করেছে চাঁদপুর জেলা বিএনপি। এ উপলক্ষে ১৯ জানুয়ারি বিকেলে জেলা বিএনপির কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে ও মুনির চৌধুরীর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়া, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, জাসাস নেতা শোহেব মোঃ কলিম প্রমুখ।



নেতৃবৃন্দ তাদের বক্তব্য বলেন, স্বাধীনতার ইতিহাসে বঙ্গবন্ধু শেখ মুজিব ও জিয়ার নাম ওতপ্রোতভাবে জড়িত। স্বাধীনতা যুদ্ধে জিয়াউর রহমান জাতিকে দিক নির্দেশনা দিয়েছিলো। তাঁর বীরত্বের ইতিহাস কোনো দিন মোছা যাবে না। তারা যদি জিয়ার অবদান না মানে, আমরাও তাদেরটা মানব না।



নেতৃবৃন্দ আরো বলেন, জিয়ার জন্মদিনে খালেদা জিয়া কারাগারে এবং তার সন্তান নির্বাসিত। আওয়ামী লীগের প্রতিহিংসার কারণেই এটা হয়েছে। তারা দেশকে অগণতান্ত্রিক স্বৈরাচারী রাষ্ট্রে পরিণত করেছে। আমরা এ সরকারের কাছে নয়, মহান আল্লাহর কাছে খালেদা জিয়ার মুক্তি কামনা করছি। আলোচনা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওঃ জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক হাফেজ জাকির হোসেন মৃধা।



পৌর বিএনপির কোষাধ্যক্ষ কাইয়ুম খান, বিএনপি নেতা মিজান পাটওয়ারী, আনোয়ার হোসেন বাচ্চু, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, সহ-সভাপতি সরোয়ার গাজীসহ অন্যান্য নেতা-কর্মী এ সভায় উপস্থিত ছিলেন।



এদিন জিয়াউর রহমানের জন্মদিন পালন উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৮৬৯৩৮
পুরোন সংখ্যা